ওয়েবডেস্ক: খুব বেশি পিছনে যাওয়ার প্রয়োজন নেই! এই তো ২০১১ সালের কথাই ধরা যাক না! সেই সময়টাতেও বিশ্বজিৎকে সংবাদমাধ্যমের সামনে বাবা বলে ডাকতেন না প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বলতেন- মিস্টার চ্যাটার্জি! বিশ্বজিতের তুলনায় সৌমিত্র চট্টোপাধ্যায়ই যে অনেক বেশি বাবার মতো, সেটাও স্বীকার করতে পিছ-পা হতেন না। জানাতে দ্বিধা করতেন না- ওঁরা শত্রু নন ঠিকই, তবে সম্পর্কটা বন্ধুর মতোও নয়! যাই হোক, আপাতত কিন্তু নায়কের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে চোখ রাখলে দেখা যাচ্ছে- সেই মনোমালিন্য কিছুটা হলেও মিটেছে!

আরও পড়ুন: প্রেমের শ্রদ্ধাঞ্জলি, কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় ঋতুপর্ণর ভূমিকায় এ বার প্রসেনজিৎ?

 

View this post on Instagram

 

Sr Chatterjee & Jr Chatterjee

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar) on

 

View this post on Instagram

 

#Jeet2 together..😊😊#Throwback

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar) on

কেন না, হালফিলে প্রায়ই বাবা আর নিজের নানা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে থাকেন প্রসেনজিৎ। সম্প্রতি পোস্ট করা তেমন এক ছবির ক্যাপশনও দিয়েছেন তিনি- সিনিয়র চ্যাটার্জি আর জুনিয়র চ্যাটার্জি! এবং তা শুধুই বিশ্বজিতের কেরিয়ারের গোল্ডেন জুবিলি পূর্তি উপলক্ষে নয়, সে ছবিতে যতই তাঁর গায়ে গোল্ডেন স্যুট থাক না কেন! খুব সম্ভবত, বাবাকে শ্রদ্ধা জানানোর পাশাপাশি নিজের পরের ছবি ‘কিশোর কুমার জুনিয়র’-এর প্রচারটাও নায়ক সেরে রেখেছেন ক্যাপশনের মাধ্যমে!

তা, ছবিটা যে খুব অন্য রকম হতে চলেছে, তা অস্বীকার করে লাভ নেই! দেখুন না, খোদ অমিতাভ বচ্চনও কেমন টুইট করে বুম্বা-কে বন্ধু এবং সহকর্মী বলে সম্বোধন করছেন! সে কি শুধুই ‘দ্য লাস্ট লিয়র’ ছবিতে কাজ করার সুবাদে? না কি ফের একসঙ্গে ছবি করতে চলেছেন তাঁরা? এটা আপাতত জল্পনার জায়গায় থাকলেও নায়কের সময় যে ভালোই যাচ্ছে, তা নিয়ে কল্পনার অবকাশ নেই, কী বলুন?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন