ওয়েবডেস্ক: সবাই বেশ অবাক হয়েছিলেন প্রথমটায়- খামোখা কেন বিয়ে হতে না হতেই জোধপুরের উমেদ ভবন থেকে পরিবার আর বন্ধু আর আত্মীয়দের নিয়ে পাততাড়ি গোটালেন প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস! এমনটা নয় যে নববিবাহিত দম্পতিকে জোধপুর বিমানবন্দরে দেখে আমাদের চোখ জুড়িয়ে যায়নি! কিন্তু বিয়ের মোচ্ছব কি বড়ো তাড়াতাড়ি করেই শেষ হয়ে গেল না?

আরও পড়ুন: বিয়ে শেষ, ভাইরাল জোধপুর বিমানবন্দরে নিকিয়াঙ্কার মুহূর্ত, সোশ্যাল মিডিয়ায় তুমুল হাসাহাসি

 

View this post on Instagram

 

Beautiful ❤❤❤ #priyankachopra and #nickjonas today at the Delhi airport @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

তা, না হয়েই বা উপায় কী! নিন্দুকরা বলছেন বটে- আসলে গাঁটের কড়ি গুনতে আর ভালো লাগছিল না নিকিয়াঙ্কার! কিন্তু আসল ব্যাপার মোটেই তা নয়। খবর মোতাবেকে, জোধপুর থেকে সপরিবারে নিকিয়াঙ্কা উড়ে এসেছেন রাজধানীতে। কথা আছে, মঙ্গলবারেই নয়াদিল্লির কোনো এক পাঁচতারায় তাঁদের বিয়ের প্রথম প্রীতিভোজটা হতে চলেছে। যা কি না বিশেষ ভাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সম্মানার্থে আয়োজিত।

 

View this post on Instagram

 

#priyankachopra #nickjonas touchdown Delhi

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

এটা ঠিক, নিরাপত্তা এবং অন্য কারণ মাথায় রেখে সেই প্রীতিভোজের জন্য বাছাই হওয়া পাঁচতারার নাম প্রকাশ্যে আনছেন না নবদম্পতি। কিন্তু জানা গিয়েছে, ঠিক সন্ধে ৮টা থেকে শুরু হবে প্রীতিভোজ। মোদী ছাড়াও হলিউড-তারকা ডয়েন জনসন আসছেন বলেই অনুষ্ঠানে খবর। খবর এও বলছে, প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ বন্ধু সোনালি বেন্দ্রেও আসর মাতাতে উপস্থিত থাকবেন! দেখা যাক, পরে আরও কী খবর মেলে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here