virushka

ওয়েবডেস্ক: এখনও মধুচন্দ্রিমা শেষ হয়নি তাঁদের। কিন্তু সে তো অনুষ্কা শর্মা আর বিরাট কোহলির নিজস্ব ব্যাপার। দুই পরিবারের তো আর চুপ করে বসে থাকার জো নেই। আপাতত তাঁরা বিয়ের জোগাড়যন্ত্র শেষ করে ব্যস্ত হয়ে পড়েছেন মুম্বইয়ের প্রীতিভোজের অনুষ্ঠানের তোড়জোড়ে।

তবে, বিরুষ্কার মুম্বইয়ের প্রীতিভোজ নিয়ে ব্যস্ততা শুধু দুই পরিবারেরই নয়। ব্যস্ত হয়ে রয়েছেন খবর-সংগ্রাহকরাও। রাত-দিন কেবল একটাই চিন্তা তাঁদের, কী ভাবে জোগাড় করা যায় মুম্বইয়ের অনুষ্ঠানের খুঁটিনাটি। সেই সব দেখে, সাত-পাঁচ বিবেচনা করে অবশেষে বিরুষ্কার তরফেই এল আনুষ্ঠানিক ঘোষণা। ওয়েডিং প্ল্যানার দেবিকা নারায়ণ আলতো করে হলেও জানিয়ে দিলেন সেই অনুষ্ঠানের কিছু খবর।

virushka
মুম্বইয়ের প্রীতিভোজের আমন্ত্রণপত্র

এই প্রসঙ্গেই দেবিকা বিরুষ্কার নির্দেশ মতো সংবাদমাধ্যমে তুলে ধরেছেন মুম্বইয়ের প্রীতিভোজের আমন্ত্রণপত্রটি। কেমন হয়েছে তা, দেখতেই তো পাচ্ছেন উপরের ছবিতে। তবে এই আমন্ত্রণপত্রের কারুকাজ নিয়ে অনুষ্কা আর বিরাটের এক সংস্কারের কথাও ফাঁসও করে দিয়েছেন দেবিকা।

virushka
মুম্বইয়ের অ্যাস্টর বলরুম

“অনুষ্কা আর বিরাট- দুজনেই ধর্মঅন্তপ্রাণ! এ কথাটা অনেকেই জানেন না। সেই জন্যেই বিয়ের কার্ডে তো বটেই, এমনকী মুম্বইয়ের এই আমন্ত্রণপত্রেও এসেছে পাতার মোটিফ। দাম্পত্য যাতে চিরসবুজ হয়, সেই জন্যই এই কারুকাজ”, জানিয়েছেন তিনি।

জানা গিয়েছে, অনুষ্কা আর বিরাটের এই প্রীতিভোজের অনুষ্ঠান হচ্ছে মুম্বইয়ের অ্যাস্টর বলরুমে। অ্যাস্টর গ্রুপ সারা বিশ্বেই তাদের অনুষ্ঠান ভবনের জন্য সুপরিচিত। মুম্বইয়ের লোয়ার প্যারেলে তাদের বলরুমেই এবার সাঙ্গ হবে অনুষ্কার বউভাত!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here