virushka

ওয়েবডেস্ক: বিয়েটা ছিল তাও একরকম! কিন্তু, মধুচন্দ্রিমায় কোথায় যাবেন, তা ঘুণাক্ষরেও কাউকে জানাতে চাননি অনুষ্কা শর্মা আর বিরাট কোহলি। সেটাই কি স্বাভাবিক নয়?

virushka

আরও পড়ুন: ভাইরাল হল ভিরুষ্কার মধুচন্দ্রিমার ছবি, দেখে নিন খাস ঝলক

কিন্তু, খ্যাতির তো একটা বিড়ম্বনাও আছে! তার জেরেই ফাঁস হয়ে গেল বিরুষ্কার মধুচন্দ্রিমার সব কিছু! খবর এল, ইতালি থেকে বিয়ে সেরে প্রথমে নববিবাহিত এই দম্পতি পা রেখেছিলেন রোমে। সেখান থেকে বিমান মারফত সোজা তাঁরা পৌঁছলেন ফিনল্যান্ডে। স্পষ্ট করে বললে, রোভানিয়েমিতে। সেখানকার কাক্সলওতানেন আর্কটিক রিসর্টের কাচের ইগলুতে রচিত হয়েছে তাঁদের মিলনশয্যা!

virushka

বলতেই হচ্ছে, সব দিক থেকে বিয়ে এবং তার পরবর্তী উদযাপনকে রূপকথার ছন্দে বেঁধেছেন বিরুষ্কা। ইতালির দ্য বর্গো ফিনেচ্চিয়োতো নামের যে দুর্গে বিয়ে হল তাঁদের, তা রচনা করেছিল রূপকথার আবহ। যার ছবি, ভিডিও ইতিমধ্যে দেখা হয়ে গিয়েছে প্রায় সবারই! এবার রোভানিয়েমি নামের যে বরফঢাকা গ্রামে পরস্পরকে নতুন করে আবিষ্কার করছেন তাঁরা, তার ইতিহাসে, চেহারায়, মেজাজেও রয়েছে সেই রূপকথারই স্পর্শ!

আরও পড়ুন: দেখে নিন বিয়ের পর পরিবারের সঙ্গে বিরুষ্কার ছবি সঙ্গে রিসেপশনের আমন্ত্রণপত্র

virushka

কেন না, কিংবদন্তি বলে, এই রোভানিয়েমি-ই হল পৃথিবী বিখ্যাত সান্তা ক্লজের গ্রাম। সেই জন্য লোকমুখে এর পরিচিতি সান্তা ক্লজ ভিলেজ বলে। ছবিটা তো দেখছেনই গ্রামের। কী মনে হচ্ছে, এ বাস্তব না ছায়াছবির দৃশ্য?

virushka

চমক রয়েছে আরও! যে রিসর্টে উঠেছেন বিরুষ্কা, তার এক একটা ঘর তৈরি হয়েছে কাচ দিয়ে। স্থাপত্যে অনুসরণ করা হয়েছে ইগলুর ধাঁচ। অর্থাৎ, ঘর থেকে বিশেষ বেরোবারও দরকার হবে না তাঁদের। শুয়ে শুয়েই দেখতে পাবেন বিখ্যাত এই তুষাররাজ্যের অরোরা বোরিয়ালিস বা ৬ মাস ব্যাপী রাতের আকাশে আলোর খেলা!

বিশ্বাস না হলে ভিডিও দেখুন! নিজেই আবিষ্কার করতে পারবেন, কেমন স্বর্গীয় পরিবেশে চলছে বিরুষ্কার প্রাণের খেলা!

আরও পড়ুন: সলমন-রণবীরের বিয়েতে নো এন্ট্রি, হঠাৎ কেন এই সিদ্ধান্ত নিলেন অনুষ্কা?

In heaven, literally 😇😍

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

সাধে কী আর মধুচন্দ্রিমার ছবি টুইট করে সঙ্গে লিখেছিলেন নায়িকা- ‘আক্ষরিক অর্থেই স্বর্গে আছি!’

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here