ওয়েবডেস্ক: বছর ঘুরতে না ঘুরতেই কী ভাবে সম্পর্কের সমীকরণটা বদলে গেল দেখুন তো! পাশাপাশি, স্টারডমের জায়গাটাও!

হয়েছে কী, ২০১৭ সালে যখন কমলেশ্বর মুখোপাধ্যায় ‘ককপিট’ ছবিটা বানিয়েছিলেন, তখন চিত্রনাট্যে দুই নায়িকার মধ্যে গুরুত্ব ছিল কোয়েল মল্লিকেরই, রুক্মিণী মৈত্রকে তখনও চেনেই না টলিউড! আর এ বার যখন দেব তাঁর পরের ছবির কাজে মন দিলেন, কাজ করতে চাইলেন সেই কোয়েল আর রুক্মিণীর সঙ্গেই, তখন কিন্তু কোয়েলের গুরুত্ব কমে গেল!

আরও পড়ুন: ছেঁড়া জিন্স সেলাই, কান ধরতে বাধ্য করা, দেবকে হেনস্তা ঊষা উত্থুপের, দেখুন ভিডিও

 

View this post on Instagram

 

#CockpitThisPuja #MaaAscheCockpitE #22ndSeptember @imdevadhikari @rukminimaitra @_koelmallick

A post shared by @ priyanka_._p on

টলিউডের অন্দরমহলের খবর বলছে, দেব আপাতত রাজা চন্দর সঙ্গে তাঁর পরের ছবির কাজে যোগ দিয়েছেন। ছবিটা তৈরি হবে তাঁর প্রযোজনা সংস্থা আর কোয়েলের শ্বশুরবাড়ির প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মস-এর যৌথ উদ্যোগে। ছবির নাম এখনও ঠিক হয়নি। খবর বলছে- ছবিতে দেব অভিনয় করতে চলেছেন এক গায়কের ভূমিকায়। ত্রিকোণ প্রেমের এই ছবিতে রুক্মিণীর চরিত্র কী, তা এখনও স্পষ্ট নয়। তবে কোয়েলের অভিনয় করার কথা ছিল এক সাংবাদিকের চরিত্রে।

কিন্তু চিত্রনাট্যে এই সাংবাদিকের চরিত্রটা তেমন গুরুত্বপূর্ণ না হওয়ায় কোয়েল ছবি ছেড়ে বেরিয়ে গিয়েছেন বলেই খবর! তাঁর জায়গায় এখন এসেছেন কৌশানি মুখোপাধ্যায়। যা দেখা যাচ্ছে, কোনো নায়িকা ছবি ছাড়লে তাঁর জায়গায় এখন কৌশানিকেই কাজ দেন দেব! ‘হইচই আনলিমিটেড’-এ যেমন রুক্মিণীর জায়গায় কৌশানি আসেন, তেমনই এ বার কোয়েলের বিকল্প তিনি! মজার ব্যাপার, না?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here