ওয়েবডেস্ক: একটা রসিকতা প্রচলিত আছে সমাজে- পতিনিন্দা করার সুযোগ পেলে মেয়েরা না কি আর কিছুই আর চান না! খুবই বদ রসিকতা, সন্দেহ নেই! কিন্তু দীপিকা পাড়ুকোন সোশ্যাল মিডিয়া মারফত তাঁর আর রণবীর সিংয়ের বিয়ের খবরটা শেষ পর্যন্ত পাকা করার পর যে ভাবে হবু পতির নিন্দায় সরব হলেন, তা যেন ওই প্রচলিত রসিকতাকেই সমর্থন করছে!

এটা ঠিক যে রণবীর সিংকে নিয়ে নানা খুচখাচ কটাক্ষ এর আগে বহু বারই করেছেন নায়িকা! কখনও বলেছেন জোকার, কখনও বলেছেন উন্মাদ! কখনও বা আবার বলেছেন সরাসরি- রণবীরের ফ্যাশন স্টেটমেন্ট তাঁর একেবারেই পোষায় না, ওটাই নায়কের স্বভাবের একমাত্র দিক যার বদল হলে তিনি স্বস্তির নিশ্বাস ফেলতে পারেন! কিন্তু এ বারে, করণ জোহরের সঙ্গে কফির আড্ডায় বসে হবু স্বামীটিকে নিয়ে তাঁর সমালোচনা যেন আরও তীক্ষ্ণ হল!

“সত্যি বলতে কী, রণবীরের লাইফস্টাইল আমি প্রচণ্ডই অপছন্দ করি, ঘেন্না করি বলা যায়! আর ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে কিছু না বলাই ভালো, ওটা আমি আজকাল কোনো মতে সয়ে নিই”, জানিয়েছেন দীপিকা! সঙ্গত কারণেই প্রশ্ন উঠছে, যে লাইফস্টাইল তাঁর এত ঘৃণার, তার সঙ্গে জীবন জড়াচ্ছেন কেন তিনি? “রণবীর প্রচণ্ড অনুভূতিপ্রবণ এক মানুষ, যা ভাবছে, তা প্রকাশ করতে কখনই দ্বিধা করে না। সেই জন্যেই ওকে এত ভালোবাসি”, সাফ জানিয়েছেন তিনি! আর কী, বিয়ের আসল কারণ তো জানিয়েই দিয়েছেন দীপিকা; এ বার অনুষ্ঠানের ছবি দেখার অপেক্ষায় থাকা যাক!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here