ওয়েবডেস্ক: দোহাই- এটাকে পারিবারিক বিবাদের সঙ্গে জড়িয়ে ফেলবেন না! যদিও ব্যাপারটা ঘটেছে স্বামী-স্ত্রীর মধ্যেই! আসলে কাজল সম্প্রতি এই দাবিটি তুলেছেন কফি উইথ করণ-এর ষষ্ঠ পর্বে এসে। সেখানে করণ জোহরের সঙ্গে একই সময়ে ছবি মুক্তিকে কেন্দ্র করে ঘটা পুরনো মনোমালিন্য দূর করে এসেছিলেন অজয় দেবগনও। এবং দেখা গেল, স্ত্রীর চেয়ে অনেক বেশি করে আলো টেনে নিলেন তিনিই করণের প্রশ্নের উত্তরে।

আরও পড়ুন: ছেলের সঙ্গে সবার পরিচয় করিয়ে সোশ্যাল মিডিয়ায় হাসির খোরাক কাজল!

খবর বলছে, প্রশ্নোত্তর পর্বের একটা সময়ে করণ জানতে চেয়েছিলেন অজয়ের কাছে- এই প্রজন্মের কোন নায়ককে কাজলের সঙ্গে ভালো মানাবে। প্রশ্নটা শুনেই তিল মাত্র দ্বিধা করেননি অজয়, জানতে চান- ছেলে হিসেবে ভালো মানিয়ে যাওয়ার কথা বলছেন কি না করণ! উত্তরে হাসির রোল উঠলেও কাজল স্থির থাকতে পারেননি- সাফ জানান ঘরভর্তি লোকের সামনে- অজয় আর একটাও কথা বললে তিনি ওঁকে জুতো-পেটা করবেন!

যাই হোক, অজয়কে দমিয়ে রাখা যায়নি। এর পরে যখন করণ জানতে চান, বলিউডের নায়করা কোন মিথ্যেটা সব সময়ে বলে থাকেন, অজয়ের জবাব ছিল- ‘আমি আমার স্ত্রীকে ভালোবাসি’! এই উত্তর শুনেও তেড়েফুঁড়ে ওঠেন কাজল, বলেন- ‘বাড়ি চলো, তোমায় দেখাচ্ছি’! তো, বাড়ি গিয়ে কী দেখালেন, সেটা তো আর জানার উপায় নেই! আমরা বরং জমাটি এই পর্বটা টিভি-তে দেখার অপেক্ষায় থাকি, কী বলেন?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here