ওয়েবডেস্ক: হালফিলে কি টাকার খাঁই পেয়ে বসেছে পতৌদি খানদানের এখনও পর্যন্ত শেষ নবাবকে? এই সপ্তাহ কয়েক আগের ঘটনা, সবার সামনে ছোটো ছেলে তৈমুর আলি খানকে বিক্রি করে ঘরে পয়সা আনার কথা বলেছিলেন সইফ আলি খান! খবর মোতাবেকে, এখন তিনি সে জায়গায় নিয়ে এসেছেন মেয়ে সারা আলি খানকে!

আরও পড়ুন: ছেলে বেচে তার পড়াশোনা আর নিজের হাতখরচ তুলতে চান সইফ, বিশ্বাস না হলে দেখুন ভিডিও

জানা গিয়েছে, মেয়ে সারাকে নিয়ে কফি উইথ করণ-এর ষষ্ঠ পর্বে হাজিরা দিয়েছিলেন সইফ। সেখানে যখন করণ জোহর জানতে চান, কেমন ছেলের সঙ্গে মেয়েকে ডেটে যেতে দেবেন, ছেড়ে দেওয়ার আগে ছেলেটাকেই বা কী জিজ্ঞেস করবে, তখনই ধীরে ধীরে বিতর্কিত এই মন্তব্যের দিকে এগোতে থাকেন নায়ক!

“কী আর জানতে চাইব! খুব সম্ভবত রাজনৈতিক মতামত, ড্রাগ নেয় কি না!” প্রাথমিক ভাবে এটুকু বলেই চুপ করে গিয়েছিলেন সইফ! বাকি তাঁকে খুঁচিয়ে তোলা, দেখা গেল, বেশ দক্ষতার সঙ্গেই করে ফেললেন করণ! “আমি তোমার জায়গায় থাকলে কিন্তু টাকা-পয়সার ব্যাপারটাও জেনে নিতাম, কতটা স্বচ্ছ্বল পরিবার, মেয়েকে সুখে রাখতে পারবে কি না এই সব আর কী”, বলেছিলেন করণ!

এর পরেই আর মুখ খুলতে দেরি করেননি সইফ! “হ্যাঁ, হ্যাঁ, ওটাও… টাকা থাকলে মেয়েকে নিয়ে যাও”, সোজাসুজি এ কথা বলেছেন নবাব! সারা লজ্জায় লাল হয়ে গিয়েছেন শুনে, কিন্তু করণ বা সইফের কেউই ওটা নিয়ে মাথা ঘামাননি! দেখছেনই তো ভিডিওয়, কী বা আর বলার আছে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here