সামনের সপ্তাহে শুরু হচ্ছে ‘কফি ইউথ করণ’-এর সিজন-৭। তার আগে শোতে কোন কোন সেলিব্রেটি জুটি আসছে তার কিছু ঝলক সামনে এনেছেন করণ জোহর। আর সেই সেলিব্রেটি তাঁর সংসার ভাঙার অভিযোগ এনেছেন করণের বিরুদ্ধে।

করণের করা পোস্টে দেখা গেছে, নয়া সিজনে একটি এপিসোডে করণের অতিথি হিসাবে উপস্থিত হয়েছেন সামান্থা রুথ প্রভু। করণের কাছে প্রথম বার নিজের বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। সামান্থার সঙ্গে সেই এপিসোডে হাজির ছিলেন অক্ষয়কুমারও।
কিছুদিন আগেই নাগা চৈতন্যের সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেছেন সামান্থা রুথ প্রভু। অভিনেত্রী বিচ্ছেদের কারণ হিসাবে দায়ী করেন করণ জোহরকে।

তিনি করণকে সরাসরি বলেন, “তুমি অসুখী দাম্পত্যের কারণ। তুমি জীবনকে কেথ্রিজি-র মতো করে পর্দায় তুলে ধরো। কিন্তু বাস্তবে তা কেজিএফ”।

‘কফি উইথ করণ’ মানেই বলিউডের তারকারদের জীবন, তাঁদের পছন্দ নিয়ে আড্ডা। শোনা যাচ্ছে, এ বার সেই আড্ডায় চমক দিতে , আলিয়া ভাট, রণবীর সিংহ, অনিল কপূর, বরুণ ধাওয়ান, শাহিদ কপূর, কিয়ারা আডবানী, জাহ্নবী কপূর, সারা আলি খান, বিজয় দেবেরাকোন্ডা, অনন্যা পাণ্ডে, টাইগার শ্রফ ও কৃতি স্যাননকে একসঙ্গে কাউচে বসিয়ে আড্ডা দেবেন করণ জোহর। প্রতিটি এপিসোড দেখা যাবে ডিজনি প্লাস হটস্টারে।

আরও পড়তে পারেন :

কেন কপিল শর্মার শো ছাড়লেন পিঙ্কি বুয়া?

চতুর্থ বারের জন্য বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন নরেশবাবু

কঙ্গনাকে মেয়ের মতোই দেখেন রেখা, কঙ্গনা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ছবি

পোশাক নিয়ে কুরুচিকর মন্তব্য, ট্রোলারদের পাল্টা দিলেন উরফি

পর্দায় ফিরছে বাঙালির আইকনিক হিরো, উত্তম রূপে নজর কাড়ল শাশ্বত, ‘অচেনা উত্তম

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন