ওয়েবডেস্ক: গণ্ডগোলটা কি করণ জোহরই তাঁর টক শোয়ে বাধালেন? না কি গণ্ডগোলের আঁচ পেয়ে সব কিছু নিয়ে এলেন প্রকাশ্যে? যাই হোক, শাহিদ কাপুর আর অর্জুন কাপুরের এই ঝগড়ার নেপথ্যে কিন্তু তাঁর ভূমিকা অস্বীকার করা যাবে না, সূত্রপাত যে তাঁর শো থেকেই!

আসলে সারা বলিউড এখন জানতে উদগ্রীব- অর্জুনের বোন জাহ্নবী কাপুর প্রেম করছেন কি না শাহিদের ভাই ঈশান খট্টরের সঙ্গে! এই প্রশ্নটা জাহ্নবীকে করতেই বোনকে থামিয়ে দিয়ে সে পর্বে জানিয়েছিলেন অর্জুন- “হ্যাঁ, ঈশান তো সব সময়ে ওর চার পাশে ঘোরাঘুরি করে!” ভাবটা এমন, যেন জাহ্নবীর এতে কোনো ভূমিকাই নেই!

 

View this post on Instagram

 

🌑

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor) on

আরও পড়ুন: প্রিয়াঙ্কাকে হাতছাড়া করা ঠিক হয়নি, প্রাক্তনের সঙ্গে রসায়ন নিয়ে আক্ষেপ শাহিদের!

এর পরে যখন শাহিদ আর ঈশান এসে কৌচে বসলেন, দেখা গেল, অর্জুনের কথাটা তাঁদের কানে তুলেছেন করণ! জানতে চাইলেন তিনি ঈশানের কাছে- “অর্জুন তো এ সব বলে গেল, সত্যিই কি তুমি এমন করো না কি?” এবং এখানেও ঈশান মুখ খোলার আগে তাঁকে থামিয়ে দিলেন শাহিদ! “অর্জুন বলছে বটে যে আমার ভাই ওর বোনের চার পাশে সব সময় ঘোরাঘুরি করে! কথাটা শুনে আমার অবাক লাগছে! ও নিজে বোনের চার পাশে কতটা ঘোরাঘুরি করে যে এ সব ওর নজরে পড়বে”, প্রাথমিক ভাবে এই কটাক্ষ করেছেন শাহিদ জাহ্নবী আর অর্জুনের আগের খারাপ সম্পর্ক নিয়ে!

 

View this post on Instagram

 

Your wingman for life

A post shared by Ishaan Khatter (@ishaan95) on

তার পরেই ভাইয়ের দিকে ফিরেছেন শাহিদ! বলেছেন, “ভেবে দেখো তো, ও এ সব জানছে কী করে! ও কি এ সব অনুমান করে নিচ্ছে? না কি জাহ্নবী সারাক্ষণ বাড়িতে তোমার কথাই বলে যায় যার থেকে এমন ধারণা হয়েছে?” ইঙ্গিত সাফ- ঘুরিয়ে দায়টা কাপুরদের ঘাড়ে ঠেলে দিয়েছেন শাহিদ! বলিউড যদিও জানতে চাইছে একটা কথাই- জাহ্নবী আর ঈশান কী ভাবছেন ব্যাপারটা নিয়ে! কে জানে, এমন তুলকালামের পরে আর জানা যাবে কি না!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here