বুধবার ‘বার বার দেখো’ ছবির প্রচারে কলকাতায় এসেছিলেন ক্যাটরিনা কাইফ, সিদ্ধার্থ মালহোত্রা এবং ছবির পরিচালক নিত্যা মেহেরা।

ছবির প্রচারের পাশাপাশি এ দিন এক সাংবাদিক সম্মেলনেরও আয়োজন করা হয়েছিল শহরের গ্র্যান্ড হোটেলে। বেলা পৌনে একটা নাগাদ সাংবাদিকদের মুখোমুখি হয় টিম ‘বার বার দেখো’। ছবি প্রসঙ্গে কথা বলার পাশাপাশি ‘ক্যাট’ এবং ‘সিড’ নিজেদের মধ্যে খুনসুটি করতেও ছাড়লেন না। কথাপ্রসঙ্গে সিদ্ধার্থ এ-ও জানালেন, ক্যাটরিনা তাঁর থেকে বয়সে এবং অভিজ্ঞতায় খানিকটা হলেও বড়, তবু স্ক্রিন শেয়ার করার সময় একবারের জন্যও সে কথা মনে হয়নি তাঁর।

barbar dekho3

তবে এ দিন সংবাদমাধ্যম থেকে আসা সাল্লু মিঞার প্রসঙ্গ সম্পূর্ণ এড়িয়ে গেলেন ক্যাটরিনা। করণ জোহর প্রসঙ্গেও ক্যাট শুধু বললেন, “ভাল বন্ধু”। ভুললেন না করণের পরবর্তী ছবির জন্য শুভেচ্ছা জানাতেও।

সাংবাদিক সম্মেলনের পরই ধর্মতলা ট্রামডিপোতে পৌঁছন তাঁরা। কলকাতার ঐতিহ্যবাহী ট্রামে চেপে ‘কালা চশমা’র তালে কোমর দোলাতেও ছাড়েননি ক্যাটরিনা এবং সিদ্ধার্থ। এর পর তাঁরা রওনা হন সল্টলেকের একটি কলেজের উদ্দেশে।

‘বার বার দেখো’ নিয়ে বিতর্ক কিছু কম হয়নি। ছবিতে অভিনয়ের জন্য  বিভিন্ন সময়ে উঠে এসেছে আমির খান, ঋত্বিক রোশন এবং দীপিকা পাডুকোনের নাম। ইতিমধ্যেই সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সারটিফিকেশন ছবিটি থেকে ২টি দৃশ্য সরানোর নির্দেশ দিয়েছে। ছবির পরিচালক নিত্যা মেহেরার এটিই  প্রথম ছবি। এর আগে ‘লাইফ অফ পাই’ ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন নিত্যা। আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে ‘বার বার দেখো’। আর তার আগে জোরকদমে চলছে ছবির প্রচার।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here