মা হওয়ার প্রায় চার বছর পর ধারাবাহিকে ফিরছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়

0

নিজস্ব প্রতিনিধি: মা হওয়ার প্রায় চার বছর পর ফের ছোটপরদায় ফিরতে চলেছেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় (Koneenica Banerjee)। অভিনেত্রীকে শেষ বার টেলিভিশনের পরদায় দেখা গিয়েছিল ‘অন্দরমহল’ ধারাবাহিকে।

এর মাঝে মেয়ে কিয়াকে নিয়ে ব্যস্ত থাকলেও বেশ কিছু ছবি এবং একটি ওয়েব সিরিজের কাজ সেরেছেন কনীনিকা। যদিও কয়েক মাস ধরে তিনি অনলাইন ওয়ার্কশপ নিয়েই ব্যস্ত ছিলেন। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে অফলাইন ওয়ার্কশপও শুরু করেছেন তিনি।

Shyamsundar

নতুন ধারাবাহিকে কনীনিকার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে ইন্দ্রজিৎ চক্রবর্তীকে। ধারাবাহিকটি প্রযোজনা করছেন লেখিকা সাহানা দত্ত। ‘দীপ জ্বেলে যাই’ এবং ‘নকশিকাঁথা’র পর অন্য কোনো ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায়নি ইন্দ্রজিৎকেও। এই ধারাবাহিকের মাধ্যমে প্রথম বার কনীনিকার সঙ্গে জুটি বাঁধবেন তিনি। তাই স্বাভাবিক ভাবে কাজটি করার জন্য মুখিয়ে রয়েছেন ইন্দ্রজিৎ।

[ ইন্দ্রজিৎ চক্রবর্তী ]

জানা গিয়েছে, ধারাবাহিকে স্বামী-স্ত্রীর চরিত্রে রয়েছেন ইন্দ্রজিৎ ও কনীনিকা। এই দম্পতির ছেলের বিয়েকে কেন্দ্র করে শুরু হবে ধারাবাহিকের জার্নি। সন্তানের বিয়ে দিয়ে যখন কাহিনি শুরু, তখন বোঝাই যাচ্ছে একটু বেশি বয়সের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ইন্দ্র-কনীকে।

ধারাবাহিকের মাধ্যমে দু’টি প্রজন্মকে ধরা হবে। নাম এখনও চূড়ান্ত না হলেও ওয়ার্কিং টাইটেল দেওয়া হয়েছে ‘আয় তবে সহচরী’। ধারাবাহিকের প্রোমো শ্যুট করেছেন আবীরা মজুমদার। পরিস্থিতি স্বাভাবিক থাকলে চলতি মাসের শেষেই শুরু হবে শ্যুটিং। এখন চলছে প্রি-প্রোডাকশনের কাজ।

আরও পড়তে পারেন: ছোটপর্দায় মীরকে সঙ্গী করে ফিরছেন রাজ চক্রবর্তী

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন