ধারাবাহিকে আর দেখা যাবেনা সহচরীকে। বুঝতে পারছেন না কার কথা হচ্ছে? আয় তবে সহচরী ধারাবাহিকের “সহচরী” কনীনিকা পাড়ি দিয়েছেন সুদূর চেন্নাইয়ে। ধারাবাহিকে দেখানো হয়েছে বাবার শারিরীক অসুস্থতার জন্য চেন্নাই যাচ্ছেন অভিনেত্রী। কিন্তু নিজের অসুস্থতার জন্যই চেন্নাইয়ে গিয়েছেন।

জানা গিয়েছে, মেরুদন্ডের সমস্যা নিয়ে চেন্নাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন অভিনেত্রী। সেখানেই ইতিমধ্যে তাঁর অস্ত্রোপচার হয়েছে বলে জানা গিয়েছে। এর আগেও মেরুদন্ডে অস্ত্রোপচার হয়েছে বলে জানিয়েছেন অভিনেত্রী। চেন্নাইয়ে যে চিকিৎসকের কাছে তিনি দেখিয়েছেন আগে এবারও তাঁর চিকিৎসা সেখানেই হচ্ছে।

অস্ত্রোপচারের পর বেশকিছু দিন বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। সেইমতো এখন বিশ্রামেই থাকবেন তিনি। সেই কারণে ধারাবাহিকে অভিনেত্রীকে দেখতে পাবেন না দর্শকরা। যদিও তিনি শীঘ্রই কাজে যোগ দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। কনীনিকার সহশিল্পীরা তার দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করছেন।

টলিউডের অন্যতম জনপ্রিয় মুখ কনীনিকা। বেশ কয়েকটি হিট টিভি শো, টেলিফিল্ম এবং হিট চলচ্চিত্রে অভিনয় করেছেন। আয় তবে সহচরী ধারাবাহিকে দুর্দান্ত অভিনয় করার জন্য অনেক প্রশংসা কুড়িয়েছেন তিনি। এখন তাঁর সহকর্মীদের পাশাপাশি তাঁর ভক্তরাও সুস্থতার কামনা করছেন।

আরও পড়তে পারেন :

কেন অন্তর্বাস লুকোতে হবে, প্রশ্ন আলিয়ার

এবার দেশি গার্লের সঙ্গে অ্যাডভেঞ্চারে যেতে যান বিয়ার

‘তারকাদের গোপন জীবন নিয়ে এত কৌতূহল কীসের?’ করণকে প্রশ্ন আমিরের

জুলাই মাসে মুক্তি পাওয়া ছবিগুলো কেমন লাভ করল?

পুরুষের পোশাকেই চমকপ্রদ স্বস্তিকা মুখোপাধ্যায়

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন