konkona sen sharma and ranvir shorey
ফাইল ছবি

ওয়েবডেস্ক: কঙ্কনা সেনশর্মা এবং রণবীর শোরের সম্পর্কটা এ বার আইনি ভাবেও ভেঙে যাচ্ছে। খবরে প্রকাশ, তাঁরা আনুষ্ঠানিক ভাবে বিবাহ বিচ্ছেদের আবেদন করেছেন।

২০১০ সালে গাঁটছড়া বাঁধেন কঙ্কনা এবং রণবীর। বছর ঘুরতেই হারুন নামে তাঁদের এক পুত্রসন্তান হয়। তবে ২০১৫ সালে ‘তিতলি’ ছবির ট্রেলর লঞ্চের সময়ই রণবীর জানিয়ে দেন, তাঁর সঙ্গে কঙ্কনার সম্পর্কে দাঁড়ি পড়ে গিয়েছে।

সেই থেকে দম্পতি বিচ্ছিন্ন ভাবেই থাকছিলেন বলে জানা যায়। কিন্তু সম্পর্ক না থেকেও টিকে ছিল আইনের খাতায়। শেষমেশ সেই সুতোও ছিঁড়তে চলেছে। খবরে প্রকাশ, কঙ্কনা এবং রণবীর বিবাহবিচ্ছেদের আবেদন জানিয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন।

মুম্বইয়ের একটি সংবাদ মাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, ছেলের দায়িত্ব বাবা-মা দু’জনেই সমান ভাবে ভাগ করে নেওয়া সিদ্ধান্ত নিয়েছেন। তাঁরা উভয়েই পৃথক ভাবে সংবাদ মাধ্যমের কাছে জানান, নিজেদের মধ্যে আলোচনার পরই তাঁরা স্বেচ্ছায় বিবাহবিচ্ছেদের পথ ধরেছেন।

আরও পড়ুন: গাড়ি/বাইকের বিমা করানোর আগে দেখে নিন ৪টি গুরুত্বপূর্ণ বিষয়

তাঁদের সম্পর্কেও যে কোনো না কোনো তিক্ততা দেখা দিয়েছিল, তা বলাই বাহুল্য। কিন্তু বলিউডের এই তারকা দম্পতির মধ্যে কাদা ছোড়াছুড়ির ঘটনা সে ভাবে প্রকাশ্যে আসেনি। দীর্ঘ পাঁচ বছর তাঁরা আলাদ ভাবেই জীবন কাটিয়েছেন, কিন্তু তাঁদের নিয়ে বলিউডি গুঞ্জন কখনোই মাত্রা ছাড়ায়নি।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন