Connect with us

বিনোদন

ইইইক! পাকা রং আর কাদা মেখে হোলি খেলতেন কৃতী স্যানন!

kriti sanon

ওয়েবডেস্ক: রঙে যাঁদের আতঙ্ক আছে, তাঁরা তো নায়িকার বক্তব্য শুনলে আঁতকে উঠবেনই! বলিউডও কিন্তু বুঝতেই পারেনি যে এমন করে রং খেলতে অভ্যস্ত ছিলেন কৃতী স্যানন! বোঝা গেল নায়িকার কবুলনামা থেকে!

আরও পড়ুন: সবাইকে নাচানো থেকে ঠায় দাঁড়িয়ে থাকা, ভাং খেলে কী করেন আপনার প্রিয় টলিউডের তারকারা?

হোলির আগে এক সময়ের রং খেলার অভ্যেস নিয়ে মুখ খুলেছেন নায়িকা। “এক দিন আগে থেকেই আমি আর আমার বোন নূপুর বেলুন ফুলিয়ে রং ভরে সেগুলো তৈরি করে রাখতাম! তার পর হোলির দিন সকাল সকাল আমরা মুখে আর চুলে ভালো করে নারকেল তেল মেখে নিয়ে রং খেলতে বেরিয়ে পড়তাম। পাকা রং দিয়ে খেলতাম। কাদা, আরও কী সব যে থাকত, টেরও পেতাম না”, জানাচ্ছেন কৃতী।

“আমরা বন্ধুরা দল বেঁধে হুল্লোড় করতাম। একে অপরকে কাদায় ঠেলে দিতাম। গুজিয়া আর পকোড়া খেতাম এন্তার! তার পর বাড়ি ফিরে সেই সব রং তুলতে ঘণ্টা দুয়েক লেগে যেত”, বলছেন নায়িকা।

 

View this post on Instagram

 

🦋

A post shared by Kriti (@kritisanon) on

“তবে কী জানেন, ছবি করতে শুরু করার পর থেকেই আমার রং খেলা ডকে উঠেছে! পাকা রং তো দূরের কথা, আবির দিয়েও একটু খেলেই ক্ষান্ত দিতে হয়, ত্বকের কথা ভেবে! তবে এ বারটা একটু রং খেলার ইচ্ছে আছে হার্বাল আবির দিয়ে, দিল্লি থেকে মা-বাবা-বোন সবাই এসেছেন যে”, খুশি আর ধরছে না কৃতীর!

Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

দেশ

জয়া বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন করোনা নেগেটিভ

দু’ জনকেই ১৪ দিনের জন্য কোয়ারান্টাইনে রাখা হয়েছে।

খবরঅনলাইন ডেস্ক: জয়া বচ্চন (Jaya Bachchan) ও তাঁর পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan) করোনা (coronavirus) পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। রবিবার এই খবর দিয়েছেন মুম্বইয়ের মেয়র কিশোরী পেড়নেকর।  

আরও পড়ুন: অমিতাভ বচ্চনের ‘জলসা’কে কনটেনমেন্ট জোন ঘোষণা করল স্থানীয় পুরপ্রশাসন

এর আগে অমিতাভ বচ্চন ও পুত্র অভিষেক টুইট করে জানান, তাঁরা করোনা পজিটিভ হয়েছেন এবং নানাবতী হাসপাতালে ভরতি আছেন। এর পর পরিবারের অন্যদের ও কর্মীদের করোনা পরীক্ষা হয়। সেই করোনা পরীক্ষার ফল নেগেটিভ এল জয়া আর ঐশ্বর্যের ক্ষেত্রে।

মুম্বইয়ের মেয়র কিশোরী পেড়নেকর বলেন, “র‍্যাপিড আন্টিজেন কিট ব্যবহার করে গত রাতেই জয়া বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনের করোনা পরীক্ষা হয়। দু’ জনেরই ফল নেগেটিভ আসে। তবে দু’ জনকেই ১৪ দিনের জন্য কোয়ারান্টাইনে রাখা হয়েছে। কোয়ারান্টাইনের সময়সীমা পেরিয়ে গেলেই আবার তাঁদের করোনা পরীক্ষা করা হবে।”

পেড়নেকর জানান, “আজ সকালে অমিতাভ বচ্চনের বাড়ি ‘জলসা’ স্যানিটাইজ করেছে বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন (বিএমসি BMC)। আজ থেকেই এই বাড়ি কনটেনমেন্ট জোন করা হয়েছে। কাউকেই ওই বাড়িতে ঢুকতে দেওয়া হবে না বা কাউকেই ওই বাড়ি থেকে বেরোতে দেওয়া হবে না। বাড়িকে ঘিরে ব্যারিকেড করে দিয়েছে মুম্বই পুলিশ। শুধু নিত্যপ্রয়োজনীয় সামগ্রী ঢুকতে দেওয়া হবে।”

নানাবতী সুপার স্পেশ্যালিটি হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, অমিতাভের হালকা উপসর্গ আছে। তাঁকে আইসোলেশন ইউনিটে রাখা হয়েছে।

Continue Reading

দেশ

অমিতাভ বচ্চন, ছেলে অভিষেক করোনা পজিটিভ

নিজেরাই টুইট করে জানিয়েছেন।

খবরঅনলাইন ডেস্ক: করোনাভাইরাস (coronavirus) পজিটিভ হলেন অমিতাভ বচ্চন (Amitabh Bacchan)। তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছে। ৭৭ বছরের অভিনেতা শনিবার নিজেই এই খবর দিয়েছেন। তাঁর পরিবারের অন্যান্য সদস্য ও কর্মীদের করোনা পরীক্ষার ফল এখন আসেনি বলে তিনি জানিয়েছেন।

অমিতাভের ছেলে অভিষেকও করোনা পজিটিভ হয়েছেন। দু’ জনেই নানাবতী হাসপাতালে ভরতি হয়েছেন।

তাঁর টুইট-বার্তায় অমিতাভ লিখেছেন, “আমার পরীক্ষায় কোভিড পজিটিভ ধরা পড়েছে…হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে…হাসপাতাল কর্তৃপক্ষকে জানাচ্ছে…পরিবার ও কর্মীদের পরীক্ষা হয়েছে…ফলের অপেক্ষা করছি…গত ১০ দিনে যাঁরা আমার ঘনিষ্ঠ সংস্পর্শে এসেছেন তাঁদের অনুগ্রহ করে পরীক্ষা করিয়ে নিতে বলছি।”

অভিষেকও করোনা পজিটিভ

অমিতাভের পরে ছেলে অভিষেক বচ্চনও টুইট করে জানিয়েছেন, তিনিও করোনা পজিটিভ হয়েছেন। তিনি জানিয়েছেন, দু’ জনেরই হালকা উপসর্গ রয়েছে। বাবার সঙ্গে তিনিও নানাবতী হাসপাতালে রয়েছেন। বিএমসির (বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন) নিয়মিত যোগাযোগ রাখছেন তাঁরা এবং তাঁদের সব নির্দেশ মেনে চলছেন।

অমিতাভ বচ্চন মুম্বইয়ের বাসিন্দা, যে মুম্বই ভারতে সাংঘাতিক ভাবে করোনা-আক্রান্ত জায়গাগুলির মধ্যে অন্যতম। এই শহরে আজ পর্যন্ত ৯১,৭৪৫ জন করোনা-আক্রান্ত হয়েছেন এবং মারা গিয়েছেন ৫২৪৪ জন। দেশে করোনা-আক্রান্ত জায়গাগুলির মধ্যে দিল্লির পরেই স্থান মুম্বইয়ের।   

Continue Reading

বিনোদন

কোয়েল মল্লিক, বাবা রঞ্জিত মল্লিক, কোয়েলের মা ও স্বামী করোনা পজিটিভ

“বাবা, মা, রানে আর আমি, চার জনেই করোনা পজিটিভ…আমরা সেলফ্‌ কোয়ারান্টাইনে।”

খবর অনলাইন ডেস্ক: সপরিবার করোনা পজিটিভ হলেন টলিউডের অভিনেত্রী কোয়েল মল্লিক। শুক্রবার সন্ধ্যায় টুইট করে কোয়েল নিজেই এই খবর দিয়েছেন।

তাঁর পরিবারের আর যাঁরা করোনা পজিটিভ হয়েছেন তাঁদের মধ্যে রয়েছেন বাবা অভিনেতা রঞ্জিত মল্লিক, মা দীপা মল্লিক এবং স্বামী চলচ্চিত্র প্রযোজক নিসপাল সিং রানে।

টুইটে কোয়েল জানিয়েছেন, “বাবা, মা, রানে আর আমি, চার জনেই করোনা পজিটিভ…আমরা সেলফ্‌ কোয়ারান্টাইনে।”

বাংলা চলচ্চিত্র জগতে কোয়েলের বহু সতীর্থ তাঁদের দ্রুত আরোগ্য কামনা করেছেন।

অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় লিখেছেন, “তাড়াতাড়ি সুস্থ হও…যা হবে ভালোই হবে…ঈশ্বর তোমাদের মঙ্গল করুন।”

অভিনেতা আবির চট্টোপাধ্যায় লিখেছেন, “শরীরের দিকে লক্ষ রেখো…তোমাদের দ্রুত আরোগ্য কামনা করি।”

অভিনেতা জিৎ লিখেছেন, “তোমাদের দ্রুত আরোগ্য কামনা করিতোমাদের সুস্থতা প্রার্থনা করি।”

অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায় লিখেছেন, আমি নিশ্চিত তোমরা খুব তাড়াতাড়ি নেগেটিভ হয়ে যাবে। তোমাদের দ্রুত আরোগ্যলাভের জন্য প্রার্থনা করি।

গত মে মাসেই কোয়েল-নিসপালের একটি পুত্র সন্তান হয়েছে। এই খবরটা সোশ্যাল মিডিয়ায় দিয়ে কোয়েল লিখেছিলেন, “আজ সকালে আমাদের ছোট্টটা এসেছে। আমরা আমাদের আনন্দ আপনাদের সঙ্গে ভাগ করে নিতে চাই এবং শিশুপুত্রের জন্য আপনাদের আশীর্বাদ প্রার্থনা করি।”

Continue Reading
Advertisement

কেনাকাটা

কেনাকাটা3 days ago

ঘরের একঘেয়েমি আর ভালো লাগছে না? ঘরে বসেই ঘরের দেওয়ালকে বানান অন্য রকম

খবরঅনলাইন ডেস্ক : একে লকডাউন তার ওপর ঘরে থাকার একঘেয়েমি। মনটাকে বিষাদে ভরিয়ে দিচ্ছে। ঘরের রদবদল করুন। জিনিসপত্র এ-দিক থেকে...

কেনাকাটা5 days ago

বাচ্চার জন্য মাস্ক খুঁজছেন? এগুলোর মধ্যে একটা আপনার পছন্দ হবেই

খবরঅনলাইন ডেস্ক : নিউ নর্মালে মাস্ক পরাটাই দস্তুর। তা সে ছোটো হোক বা বড়ো। বিরক্ত লাগলেও বড়োরা নিজেরাই নিজেদেরকে বোঝায়।...

কেনাকাটা6 days ago

রান্নাঘরের টুকিটাকি প্রয়োজনে এই ১০টি সামগ্রী খুবই কাজের

খবরঅনলাইন ডেস্ক : লকডাউনের মধ্যে আনলক হলেও খুব দরকার ছাড়া বাইরে না বেরোনোই ভালো। আর বাইরে বেরোলেও নিউ নর্মালের সব...

কেনাকাটা7 days ago

হ্যান্ড স্যানিটাইজারে ৩১ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে অ্যামাজন

অনলাইনে খুচরো বিক্রেতা অ্যামাজন ক্রেতার চাহিদার কথা মাথায় রেখে ঢেলে সাজিয়েছে হ্যান্ড স্যানিটাইজারের সম্ভার।

নজরে