shah rukh khan

ওয়েবডেস্ক: ‘কুছ কুছ হোতা হ্যায়’ পা দিল ২০ বছরে। সেই উপলক্ষেই কি এবার নতুন করে ছবিটা বানানোর কথা ভাবছেন করণ জোহর?

সত্যি বলতে কী, ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর একটা রিমেক বানানোর কথা করণের পরিকল্পনাতে ছিল। দাবি করেছিলেন পরিচালক, ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-ই সেই রিমেক! এই নিয়ে বিতর্ক থাকতেই পারে। কিন্তু আনন্দ এল রাইয়ের ছবি নিয়ে বিতর্কের কোনো অবকাশ নেই।

কেন না, শাহরুখ খানকে নিয়ে যে ছবি বানাচ্ছেন রাই, যেখানে নায়ককে দেখা যাবে বামনের চরিত্রে অভিনয় করতে, সেই ছবিতেই অভিনয় করছেন কাজল এবং রানি মুখোপাধ্যায়। গুজব নয়, সত্যি খবর। টুইটারে কাজল আর রানির সঙ্গে নিজের ছবি পোস্ট করে খবরটা পাকা করেছেন শাহরুখ নিজেই।

shah rukh khan

কিন্তু এখানেই চমক থামছে না। শাহরুখ আরও একটি ছবি পোস্ট করেছেন একই সঙ্গে। সেখানে তাঁর সঙ্গে দেখা যাচ্ছে করিশ্মা কাপুর, শ্রীদেবী আর আলিয়া ভাটকে। খবর, তাঁরাও অভিনয় করবেন রাইয়ের এই নাম ঠিক না হওয়া ছবিতে।

“মাঝে মাঝে আকাশের তারার চেয়েও আপনাকে ঘিরে থাকা তারারা বেশি আলো ছড়ায়। রমণীরা, আপনাদের অসংখ্য ধন্যবাদ জানাই। চোখধাঁধানো সৌন্দর্য আর ভালোবাসায় আমাকে ঘিরে রাখার জন্য”, ছবি দুটির সঙ্গে লিখেছেন শাহরুখ।

সে না হয় হল! কিন্তু রাই এমন অন্যের ছবির জনপ্রিয় ত্রয়ীকে নিজের ছবিতে আর কত ব্যবহার করবেন? ইতিমধ্যেই তাঁর এই ছবি ব্যবহার করছে যশ চোপড়ার শেষ ছবি ‘জব তক হ্যায় জান’-এর অনুষ্কা শর্মা-শাহরুখ খান-ক্যাটরিনা কাইফের সমাবেশকে। অনুষ্কা আর ক্যাটরিনাই তো এই ছবির প্রধান নায়িকা। তাহলে ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর ত্রয়ীকে কতটা জায়গা তিনি দিচ্ছেন চিত্রনাট্যে? পুরোটাই শেষ পর্যন্ত ক্যামিও হয়ে একটা কি দুটো দৃশ্যে মুখ দেখানোয় দাঁড়াবে না তো?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here