ওয়েবডেস্ক: নগ্নতা দিয়ে জনপ্রিয়তা কেনা বোধ হয় পুনম পাণ্ডের আর পোষাচ্ছে না!

poonam pandey

অন্তত বলিউড দাবি করছে সে রকমই! তা, সত্যি বলতে কী, এ রকম দাবি যদি করে থাকে, তা হলে আর যাই হোক, দোষ দেওয়া যায় না! কেন না, বিতর্ক স্বল্প সময়ের জন্যই নামটাকে ধরে রাখে সংবাদমাধ্যমের শিরোনামে, বেশি দিন সে ভাবে টিকে থাকা যায় না! দেখা যাচ্ছে পুনম পাণ্ডের ক্ষেত্রেও সেটাই হয়েছে!

poonam pandey

আসলে কম চেষ্টা তো আর করেননি তিনি! সেই কবে থেকে নিজের শরীরকে সম্পদ করে আর বিতর্ককে সঙ্গে নিয়ে মেতেছিলেন বিখ্যাত হওয়ার খেলায়। আখেরে বলিউড হোক বা দক্ষিণ ভারতীয় ছবি কারখানা- কোথাওই একটা প্রথম সারির প্রযোজনা সংস্থার ছবি জোটাতে পারেননি তিনি।

poonam pandey

সব জায়গাতেই হাতে এসেছে তৃতীয় সারির কিছু ছবি। যৌনতা ছাড়া যে ছবিগুলোর বিষয়বস্তু আর কিছুই নয়। অন্য দিকে, সেই যৌনতাও পর্নোগ্রাফির মতো খোলামেলা নয়- ধরি মাছ, না ছুঁই পানি গোছের আলো-আঁধারিতে মোড়া! ফলে, দর্শক জোটেনি! প্রেক্ষাগৃহে তো কেউ যাননি বটেই, পরেও যে ইন্টারনেটে ছবি দেখেছেন- এমন কথাও বড়ো একটা জোর দিয়ে বলা যাবে না।

poonam pandey

আপাতত তাই অন্য পন্থা ধরেছেন পুনম। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে আপলোড করেছেন একটি ভিডিও, যার বক্তব্য নগ্নতা নয়, পোশাকসর্বস্বতা! বয়ফ্রেন্ডের মামুলি এক ফুলহাতা জামা কী ভাবে স্রেফ পরার গুণে বদলে যেতে পারে ট্রেন্ডি পার্টি গাউনে, তাই হাতে-কলমে করে দেখিয়েছেন পুনম।

এবং সে শুধুই দেখার! মুখে বললে কিছুই বোঝানো যাবে না, এমনকি লিখেও নয়। তাই সরাসরি চোখ রাখুন ভিডিওয়। তার পর সিদ্ধান্ত আপনার- পুনমের টিপস মেনে নেবেন কী নেবেন না!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here