শ্বাসকষ্ট নিয়ে মুম্বইয়ের হাসপাতালে ভরতি দিলীপকুমার

0
Dilip Kumar
দিলীপকুমার। ফাইল ছবি

খবর অনলাইন ডেস্ক: শ্বাসকষ্ট দেখা দেওয়ায় রবিবার সকালে কিংবদন্তি অভিনেতা দিলীপকুমারকে (Dilip Kumar) ভরতি করানো হয়েছে মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে।

অভিনেতার টুইটার অ্যাকাউন্টে তাঁর স্বাস্থ্যের বিষয়ে একটি আপডেট শেয়ার করা হয়েছে। যেখানে বলা হয়েছে, আপাতত চিকিৎসকের পর্যবেক্ষণে রয়েছেন ৯৮ বছর বয়সি দিলীপ।

Loading videos...

এই টুইটার অ্যাকাউন্টটি চালান অভিনেতার সহকারী। যেখানে আরও বলা হয়েছে, “দিলীপকে রুটিন পরীক্ষার জন্য খারের নন-কোভিড পিডি হিন্দুজা হাসপাতাল ভরতি করা হয়েছে তাঁর শ্বাসকষ্টের সমস্যা রয়েছে। ডা. নিতিন গোখলের নেতৃত্বে একটি টিম তাঁর চিকিৎসা করছেন। তাঁর জন্য প্রার্থনা করুন এবং দয়া করে নিরাপদে থাকুন”।

অভিনেতা বর্তমানে হাসপাতালের সিনিয়র চিকিৎসক, কার্ডিওলজিস্ট ডা. নিতিন গোখলে এবং পালমোনোলজিস্ট ডা. জলিল পার্কারের তত্ত্বাবধানে রয়েছেন। চিকিৎসকেরা তাঁর শারীরিক অবস্থা নিবিড় ভাবে পর্যবেক্ষণ করছেন। অভিনেতাকে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য গত মাসে হাসপাতালে ভরতি করানো হয়েছিল। সে বার তিনি দু’দিন পরেই হাসপাতাল থেকে বাড়ি ফিরে আসেন।

প্রসঙ্গত, গত বছরের ২১ আগস্ট করোনায় ভাই আসলাম খানকে হারিয়েছিলেন বর্ষীয়ান অভিনেতা। মাত্র ১১ দিনের ব্যবধানে,আরেক ভাই এহসান খানকেও হারান তিনি।

আরও পড়তে পারেন: চুপিচুপি বিয়ে করে ফেললেন ‘ভিকি ডোনার’-এর নায়িকা ইয়ামি গৌতম, বর কে?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.