salman khan

ওয়েবডেস্ক: সদ্য মুক্তি পাওয়া ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’ এখনও ঠিক মতো হজম করে উঠতে পারেননি তাঁর ভক্তকুল। এরই মধ্যে আজ, সলমন তাঁর ৫২তম জন্ম দিবসে জানিয়ে দিলেন আগামী ছবির কথা।

এ বার মুখ্য প্রযোজকের দায়িত্ব নিচ্ছেন নিজেই। সহ-প্রযোজক অবশ্য থাকছেন এক জোড়া। একজন ভূষণ কুমার অন্য জন অতুল অগ্নিহোত্রী। পরিচালকের ভূমিকায় আলি আব্বাস জাফরকেই বেছে নিয়েছেন সল্লু মিয়াঁ। অন্যান্য চরিত্রে কে কে থাকছেন তার কোনো আভাষ মেনেনি। আবার এখনো স্থির হয়নি ওই ছবিতে নায়িকার চরিত্রে কাকে দেখা যাবে? তবে এখন থেকেই সেই কাজ না শুরু হওয়া ছবির রিলিজের তারিখটাও জানাতে ভুলে যাননি তিনি। পরিবেশ এবং কাজ ঠিকঠাক চললে, ওই ছবি মুক্তি পাবে আগামী ২০১৯-এর ইদের সময়।

আজকের আগে, মানে গত কালও অতি সল্লু-প্রিয় কোনো ব্যক্তি জানতে পারেননি তাঁর এই পরিকল্পনার কথা। স্বাভাবিক ভাবেই আজ তাঁর এই প্রকাশ্য ঘোষণা বলিউডকেও তাক লাগিয়ে দিয়েছে। এমনতি শুধু ভারতীয় বাজারে পাঁচ দিনের হিসাবে ‘টাইগার জিন্দা হ্যায়’ তুলে নিয়েছে ১৭৩ কোটি টাকা। সেই খবরেই আপাতত মশগুল অনেকে। তার উপর যুক্ত হল সলমনের নতুন ছবির ঘোষণা।

ভূষণ জানিয়েছেন, অতীতে প্রায় তিন বার তাঁদের প্রযোজনা সংস্থা সলমনের সঙ্গে কাজ করেছে। ১৯৯৮-এ ‘প্যায়ার কিয়া তো ডরনা কেয়া’, ২০০৫-এ ‘লাকি: নো টাইম ফর লাভ’ এবং ২০১১-তে ‘রেডি’। এ বার সেই তালিকায় নব সংযোজন-‘ভারত’।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here