ওজন ঝরিয়ে হ্যান্ডসাম লুকে IIFA-র মঞ্চে দেখা গেছে ফারদিনকে। ফ্যানেরা অবাক ফারদিনের নয়া লুক দেখে। এক ঝটকায় অনেকটা বয়স কমে গিয়েছে তাঁর, বলছেন ভক্তরা। ‘দুলহা মিল গায়া’ ছবিতে শেষবার দেখা গিয়েছে ফারদিন খান-কে। আপতত অভিনয়ে কামব্যাকের প্রস্তুতি নিচ্ছেন তারকা। খুব শীঘ্রই ‘বিস্ফোট’-এর সঙ্গে কামব্যাক করবেন তারকা।

চলতি বছরের ফেব্রুয়ারিতে ‘বিস্ফোট’-এর কাজ শেষ করেছেন। ফারদিনের ওই ‘কামব্যাক’ ছবিতে রয়েছেন রীতেশ দেশমুখ এবং প্রিয়া বোপটও। ‘রক, পেপার অ্যান্ড সিজর্স’ নামে একটি ভেনেজুয়েলান ছবির হিন্দি পুনর্নির্মাণ এই ছবি। পরিচালনায় কুকি গুলাটি।

পাশাপাশি ‘নো এন্ট্রি’র সিক্যুয়েলের প্রস্তুতিও নিচ্ছেন ফারদিন। এর মাঝেই এল আরও একটা সুখবর। পরিচালক সঞ্জয় লীলা বনশালির ‘হীরামান্ডি’তে থাকছেন ফারদিন। এই বহুচর্চিত সিরিজে ফারদিনের নায়িকা হচ্ছেন অদিতি রাও হায়দারি।

‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ মুক্তির অনেক আগেই বনশালি তার প্রথম ওয়েব সিরিজ ‘হীরামান্ডি’-র ঘোষণা করেছিল। ওটিটি প্ল্যাটফর্মে এই সিরিজই তাঁর প্রথম কাজ হতে চলেছে। সূত্রের খবর, এই ছবির জন্য যে বিশাল সেট তৈরি করেছেন বনশালি, তা হুবহু পাকিস্তানের লাহোর শহরের কার্বন কপি।

আরও পড়তে পারেন :

কার্গিল যুদ্ধের ওপর ভিত্তি করে তৈরি হয়েছিল ছবি

নিজের জীবনের কঠিন সত্যকে তুলে ধরলেন ‘ডিস্কো ডান্সার’

দ্বিতীয়বার মা হতে চলেছেন রানি মুখোপাধ্যায়! ওড়না দিয়ে ঢাকলেন বেবিবাম্প

ডার্লিং-এর ট্রেলার লঞ্চে ঢিলেঢালা পোশাকে বেবি বাম্প লুকোতে ব্যর্থ আলিয়া

ফিটনেসে সবসময় নজর এই টেলি তারকাদের

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন