ওয়েবডেস্ক: যে সময় থেকে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে করণ জোহর, জোয়া আখতার, অনুরাগ কাশ্যপ এবং দিবাকর বন্দ্যোপাধ্যায়ের তৈরি চারটি ছবির সংগ্রহ ‘লাস্ট স্টোরিজ’, সে দিন থেকেই শুরু হয়েছে তুমুল হইচই! কেন না, ছবির বিষয় চার বয়সের সমাজের চার নারীর যৌনতা উদযাপন!

lust stories

তবে যা দেখা গেল, হইচইয়ের বহরটা বেশি কেবল করণ জোহরের তৈরি ছবিটাকে কেন্দ্রে রেখেই। কেন না, এই ছবিতে দুই নায়িকা, কিয়ারা আদবানি আর নেহা ধুপিয়ার হস্তমৈথুনের দৃশ্য বেশ মানসিক আঘাত দিয়েছে রক্ষণশীল ভারতীয় দর্শকদের। তার উপরে আবার কিয়ারার ভাইব্রেটর ব্যবহার করার দৃশ্যে লতা মঙ্গেশকরের গান ব্যবহার করে বাড়তি বিতর্ক কুড়িয়েছেন করণ। যদিও সেই গান তাঁর নিজেরই ছবি ‘কভি খুশি কভি গম’-এর!

কিন্তু এ বার যে বিতর্কটা তৈরি হল, তা আগেরটার তুলনায় কিছুই নয়। কেন না, এই প্রথম করণ জোহরের বিরুদ্ধে অন্য ছবির দৃশ্য টুকে দেওয়ার অভিযোগ উঠেছে। ঠিক সরাসরি যে তিনি টুকেছেন, এমনটা বলা যাবে না। হাজার হোক, যথেষ্টই বুদ্ধিমান পরিচালক তিনি! কিন্তু কিয়ারার দৃশ্যটির নেপথ্যে আসলে কী ছিল, তা চাউর হয়ে গিয়েছে ঠিকই। সেটা দেখার আগে দেখুন করণের তৈরি দৃশ্যটি!

জানা গিয়েছে, করণ এই দৃশ্যের অনুপ্রেরণা নিয়েছেন ক্যাথরিন হেইল আর জেরার্ড বাটলারের ‘দ্য আগলি ট্রুথ’ নামের এক ছবি দেখে। সেখানে এক রেস্তোরাঁয় ক্যাথরিনকেও দেখা গিয়েছিল ভাইব্রেটর ব্যবহারের নকল অভিনয়ে। বিশ্বাস না হলে দেখে নিন নীচের ভিডিওয়। তবে কঠোর ভাবে প্রাপ্তবয়স্কদের এই ভিডিও লগ-ইন করে দেখতে হবে, এটা ভুলে যাবেন না যেন!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here