ওয়েবডেস্ক: এ বার থেকে কি তা হলে একটু সাহসী বলিউডের ছবিতে মেয়েদের হস্তমৈথুনের দৃশ্য রাখাটা বাধ্যতামূলক পর্যায়ে এসে দাঁড়াল?

বলা মুশকিল! কেন না, ‘বীরে দি ওয়েডিং’ ছবিতে স্বরা ভাস্করের হস্তমৈথুনের দৃশ্যটি নিয়ে প্রবল হইহই এবং রইরই থেমে যাওয়ার পরে মেয়েদের নিজেকে রতিসুখ দেওয়ার এই পন্থা দেখা গেল ‘লাস্ট স্টোরিজ’ নামের ওয়েব সিরিজে। যেখানে বলিউডের চার বিখ্যাত পরিচালক নারীদের কামনা এবং তার উদযাপন নিয়ে চারটি ছবি বানিয়েছেন।

lata mangeshkar

সেই চারটি ছবির মধ্যেই একটির পরিচালনার দায়িত্বে ছিলেন করণ জোহর। তাঁর এই ছবিতে হস্তমৈথুনের দৃশ্যে দেখা গিয়েছে দুই নারীকে। এক জন নেহা ধুপিয়া, অন্য জন কিয়ারা আদবানি। নেহার হস্তমৈথুনের দৃশ্যটি নিয়ে এখনও পর্যন্ত কোনো আপত্তি বা প্রতিবাদ ওঠেনি। কিন্তু কিয়ারারা স্বমেহনের দৃশ্যটি রীতিমতো আপত্তির কারণ হয়ে দাঁড়াল মঙ্গেশকর পরিবারে। কেন না, দেখা গিয়েছে, লতা মঙ্গেশকরের ‘কভি খুশি কভি গম’ ছবির একটি গান চালিয়ে হস্তমৈথুন চলছে!

“এই বয়সে দিদিকে এ রকম একটা বিষয়ের মধ্যে টেনে না আনলেই কি চলছিল না? ওঁর যা বয়স হয়েছে, তার পরিপ্রেক্ষিতে আমরা কখনই চাই না যে এমন অসম্মানজনক ভাবে দিদির গানকে ব্যবহার করা হোক! আমার এখনও মনে আছে, ছবিটা তৈরির সময়ে করণ তো রীতিমতো হাতে-পায়ে ধরেছিলেন দিদির- একটা গান গেয়ে দেওয়ার জন্য! সেই গানকে উনি এমন বিকৃত ভাবে ব্যবহার করবেন, কে জানত”, বলছেন মঙ্গেশকর পরিবারের এক সদস্য়।

karan johar

করণ অবশ্য বিষয়টি নিয়ে এখনও মুখ খোলেননি। দেখা যাক, পরে কিছু সাফাই দেন কি না!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here