ওয়েবডেস্ক: সত্যি! সম্পর্কের দিক থেকে দেখতে গেলে কপালটাই খারাপ নায়িকার!

priyanka chopra

এর আগে যখনই কোনো সম্পর্কে জড়িয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া- তা টেকেনি! উদ্যোগপতি অসীম মার্চেন্টের সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙে গিয়েছিল মিস ওয়ার্ল্ড হওয়ার পরে পরেই! এর পরে অক্ষয় কুমার, হরমন বাওয়েজা, শাহিদ কাপুর- বলিউডের কারও সঙ্গেই সম্পর্ক দাম্পত্যের দিকে এগিয়ে যায়নি! আর শাহরুখ খানের ক্ষেত্রে তা টেকার কথাও নয় অবশ্য!

priyanka chopra

কিন্তু এ বার যখন মার্কিন গায়ক তথা অভিনেতা নিক জোনাসকে মন দিলেন তিনি, দেখা গেল, সে সম্পর্ক নিয়েও তৈরি হয়েছে বাধা! এবং সেই বাধা এসেছে খোদ নায়িকারই পরিবার থেকে। মা মধু চোপড়া সাফ জানিয়ে দিচ্ছেন- তিনি কোনো বিদেশিকে জামাই করবেন না!

সত্যি বলতে কী, নিক জোনাস যে প্রিয়াঙ্কা চোপড়ার চেয়ে ১০ বছরের ছোটো, সে দিকটা নিয়েও কথা বলেননি মধু! অবশ্য, তাঁর যা বক্তব্য, তাতে নিকের জাতিসত্তাই এই বিয়েতে আপত্তির প্রধান কারণ! ফলে অন্য কোনো কারণ আর পাত্তাই পাচ্ছে না! এবং যে কারণে তাঁর আপত্তি, তা বার বার স্পষ্ট করে বলতে কোনো দ্বিধাবোধও করছেন না মধু!

madhu chopra

এর আগে যখন ‘কোয়ান্টিকো’ ছবির একাধিক সহ-অভিনেতাকে জড়িয়ে প্রিয়াঙ্কার প্রেমের গুজব রটেছিল, তখনই এ বিষয়ে মুখ খুলেছিলেন মধু! “আমি কোনো বিদেশিকে আমার জামাই করব না! আমার মনে হয়, বিয়েটা এক জাতির মধ্যে হওয়াই ভালো”, রাখঢাক না করেই জানিয়েছিলেন তিনি!

madhu chopra and priyanka chopra

আর এ বার যখন নিক আর প্রিয়াঙ্কার সম্পর্ক নিয়ে তাঁর মতামত জানতে চাওয়া হল, দেখা গেল, বেশ অসন্তুষ্ট হয়ে রয়েছেন তিনি! “এ ব্যাপারে আমি আগে যা বলেছি, এখনও তাই বলছি! আমার মত পালটায়নি”, সংক্ষিপ্ত বিবৃতি তাঁর!

দেখা যাক, ভবিষ্যতে মত পালটায় কি না!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here