ওয়েবডেস্ক: একটা সময় ছিল যখন সংবাদমাধ্যমে সাফ জানিয়েছিলেন মধু চোপড়া, তিনি কোনো বিদেশিকে জামাই করবেন না! আপাতত নিক জোনাসকে নিয়ে তাঁর সেই দ্বিধা দূর হয়েছে। “নিক কী ভালো ছেলে, কী আর বলব! বয়েস কম হলেও অসম্ভব ম্যাচিওর! দেখলাম, কী সুন্দর করে ও আমাদের ধর্মীয় অনুষ্ঠানে অংশ নিল। একেবারে নিখুঁত করে উচ্চারণ করল মন্ত্রগুলো, কোনো অশ্রদ্ধা দেখলাম না হিন্দুদের আচার নিয়ে ওর মধ্যে। তা ছাড়া, গুরুজনদেরও নিক খুবই শ্রদ্ধা-ভক্তি করে। এক মায়ের তার মেয়ের জন্য আর কী চাই বলুন তো”, আহ্লাদ আর ধরছে না প্রিয়াঙ্কা চোপড়ার মায়ের!

আরও পড়ুন: আশীর্বাদ সেরেই নিকের দেওয়া আংটি নিয়ে চূড়ান্ত ব্যঙ্গ প্রিয়াঙ্কার, কাণ্ডটা দেখুন ছবি-ভিডিওয়

Taken.. With all my heart and soul..

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

পাশাপাশি তিনি জানিয়ে দিয়েছেন, মেয়ের বিয়ে দেবেন নিখাদ ভারতীয় মতেই! “আমার তো এই একটাই মেয়ে, ওর বিয়ে আমি ভারতীয় মতেই দেব। এটাই আমার শেষ ইচ্ছে! হতে পারি আমি আধুনিক সময়ের মা, কিন্তু মনের দিক থেকে খুবই রক্ষণশীল। তাই রোকা শুরু করিয়েছিলাম পুজোপাঠ দিয়ে, বিয়েটাও মন্ত্র পড়েই হবে”, সাফ জানাচ্ছেন মেয়ের মা!

যদিও একই সঙ্গে ১৬ সেপ্টেম্বরে নিক জোনাসের জন্মদিনে তাঁর সঙ্গে প্রিয়াঙ্কার বিয়ের খবরটা অস্বীকারও করছেন তিনি! “আপনারাও যেমন, কী সব খবর জুটিয়ে আনেন! এখনই বিয়ে কী, এই তো সবে রোকা হল! আগে মেয়ে, জামাই হাতের কাজগুলো সারুক, তবে তো ধীরে-সুস্থে বিয়ের পরিকল্পনা করবে! গুজবে কান দেবেন না তো”, সাংবাদিকদের বকে দিচ্ছেন মধু! ব্যাপারটা কী, কেন বলছেন এমন, কিছু বুঝতে পারছেন কি?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন