ওয়েবডেস্ক: এত দিন পর্যন্ত শোনা যাচ্ছিল, মাধুরী দীক্ষিত নেনে এক সময়ের ‘সাজন’ সঞ্জয় দত্তের মুখ পর্যন্ত দেখতে রাজি নন, তাঁর সঙ্গে এক ছবিতে কাজ করা তো দূরের কথা! তার পর জানা গেল- এক সঙ্গে এক ছবিতে কাজ করতে আপত্তি নেই, কিন্তু দুজনের ক্লোজ শট নেওয়া যাবে না!

মানে, একটু একটু করে ওজর আর আপত্তির পাল্লা শেষ হচ্ছে আর কী! এবং এই নিয়ম মেনে চললে যা হওয়ার কথা পরের ধাপে, সেটা হয়েছেও। অর্থাৎ সঞ্জয় দত্তকে নিয়ে মুখ খুলেছেন মাধুরী দীক্ষিত নেনে।

madhuri dixit and sanjay dutt

তবে সরাসরি নয়। আসলে এটা তো অঙ্কের মতোই, এগোতে হয় যেখানে ধাপে ধাপে। তাই আপাতত ধাপ মেনেই একটু একটু করে কাটছে মাধুরীর বিরাগ। তা, ঠিক জানিয়েছেন মাধুরী সঞ্জয় দত্তকে নিয়ে?

সম্প্রতি এক সাক্ষাৎকারে মাধুরী কেবলই বলেছেন ‘সাজন’ আর সঞ্জয় দত্তের কথা। বলেছেন, ‘সাজন’ ছবি তাঁকে অনেক কিছু দিয়েছে। অনেক কিছু শিখিয়েছেও। তবে কী শিখিয়েছে, সে কথায় আসার আগেই শুরু হয়েছে সঞ্জয়-প্রসঙ্গ।

“আমি ইউনিটের লোকজনদের কাছে শুনতাম, সবাই বলত, সঞ্জয় দত্ত অ্যাকশন হিরো, সে খোঁড়া কবির চরিত্রে অভিনয় করলে ছবি চলবে না। কিন্তু ঠিক উল্টোটা হল। সাজন দারুণ ভাবে হিট করে গেল বক্স অফিসে”, বলেছেন মাধুরী।

আর তার পরেই নাম না করে এসেছে ছবি এবং সঞ্জয় দত্তের কাছ থেকে কী শিখেছেন নায়িকা। “ব্যাপারটা আমার চোখ খুলে দিল। বুঝতে পারলাম- আদতে বিখ্যাত হতে গেলে এক অভিনেতাকে একই রকম কাজ করে গেলে চলে না। তাকে এগোতে হয় নিজের ইমেজ ভেঙে। আমি এখনও সেটাই করি”, দাবি তাঁর!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here