ওয়েবডেস্ক: ভালো তো তিনি নাচেনই একশো বার, এ নিয়ে আর বেশি কথা কী! কথা হল, নাচের ছোটো ছোটো ভিডিও তো নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল মারফত অনেক দিনই হল শেয়ার করে চলেছেন মাধুরী দীক্ষিত নেনে, তার মধ্যে বিশেষ করে এটিই ভাইরাল হল কেন? আর, ভিডিওর যদি বা ভাইরাল হওয়ার কারণ থাকে, স্টিল ছবি কী ভাবে ভাইরাল হয়? দেখছেনই তো ছবিটা, এমন মূর্তিতে মোহিনীকে কি আর আগে দেখা যায়নি কখনও?

 

View this post on Instagram

 

Perseverance pays… a lot! Dance like there’s no Tomorrow💃😊

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene) on

আরও পড়ুন: সঞ্জয়ের শেখানো এই কাজটি এখনও করেন, বিস্ফোরক স্বীকারোক্তি মাধুরীর!

বলিউড বলছে, আপাতত একটু বেশি করে প্রচারের আলোয় থাকবেন নায়িকা! ইন্দ্র কুমারের টোটাল ধামাল ছবির শুটিং তিনি শেষ করে ফেলেছেন, যেখানে তিনি অনেক দিন পরে জুটি বেঁধেছেন অনিল কাপুরের সঙ্গে। ও দিকে, করণ জোহরের প্রযোজনায় শুটিং চলছে কলঙ্ক ছবির, যেখানে তাঁকে দেখা যাবে এক বাঈজির ভূমিকায়। সব মিলিয়ে, আপাতত নাচ নিয়ে মনোযোগের কেন্দ্রে থাকবেনই নায়িকা!

 

View this post on Instagram

 

There’s a child inside all of us. Never let that spirit die! 🙂 Do what you love, always.✨Happy #ChildrensDay ❤🐣

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene) on

তবে, এই কূটকচালির কথা ছেড়ে যদি শুধু ভাইরাল ভিডিওটিতেই চোখ রাখতে হয়, বলতেই হবে যে তা বড়ো অপূর্ব! এমন মোহময়ী নৃত্যছন্দে অনেক দিন হল ধরা দেননি মাধুরী! তবে কি না, তাঁর নর্তনদক্ষতার পাশাপাশি প্রযুক্তির কথাও না বললেই নয়! ভিডিওটা একটু দেখুন না! তার পর বলুন দেখি- স্লো মোশনে না থাকলে কি নাচটা এতটাও ভালো লাগত?

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here