দ্বিতীয় বার বিয়ে করছেন মালাইকা অরোরা? বললেন, ‘অর্জুন আমার জন্য পারফেক্ট’

0

নয়াদিল্লি: দ্বিতীয় বার বিয়ে করতে চলেছেন মালাইকা অরোরা? নির্ঘাৎ পাত্র তা হলে অর্জুন কপূর!

বেশ কয়েক বছর ধরেই তাঁদের সম্পর্ক নিয়ে গুঞ্জন। বলিউড সেলেব অর্জুন কপূর এবং মালাইকা অরোরা। দু’জনেই দীর্ঘদিন ধরে একে অন্যের সঙ্গে ডেট করছেন। এ দিকে ভক্তরা তাঁদের বিয়ের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। এরই মধ্যে অর্জুনের সঙ্গে বিয়ে নিয়ে তাৎপর্যপূর্ণ মন্তব্য করলেন অভিনেত্রী।

অভিনেত্রী বলেছেন, তাঁরা দু’জনেই নিজেদের সম্পর্ককে ভবিষ্যৎ হিসেবে দেখেন। এমনকী নিজের জন্য সবচেয়ে নিখুঁত ব্যক্তি হিসেবে তিনি বিবেচনা করে অর্জুনকেই। প্রায়শই নিজেদের সম্পর্ককে পরের ধাপে নিয়ে যাওয়ার আলোচনা করেন তাঁরা।

সম্প্রতি ইংরেজি ওয়েবসাইট বম্বে টাইমস-এর সঙ্গে কথা বলেছেন মালাইকা। সাক্ষাৎকারটিতে ব্যক্তিগত জীবন নিয়েও অনেক কথা বলেছেন তিনি।

অর্জুনের সঙ্গে নিজের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে অভিনেত্রী বলেন, “ভবিষ্যতে আমরা এক সঙ্গে থাকব, এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ। আমাদের সম্পর্ক এখন সেই জায়গাতেই দাঁড়িয়ে। এখন যদি বলি, এ ব্যাপারে আমি জানি না, তা হলে সেটা বোকা বোকা মনে হবে। আসলে এই সম্পর্কটা আমার জন্য বিশেষ এবং গুরুত্বপূর্ণ”।

তিনি আরও বলেন, “সম্পর্কটা সেই জায়গায় রয়েছি বলেই তো পরের ধাপে নিয়ে যাওয়ার আলোচনা করি। আমরা একে অপরের চিন্তা এবং ধারণা সঙ্গে পরিচিত। একে অপরকে যে পছন্দ করি, সে ব্যাপারে কোনো সন্দেহ নেই। তাই তো নিজেদের ভবিষ্যৎ নিয়ে ভাবছি”।

মালাইকার কথায়, “নিজেদের সম্পর্ক নিয়ে আমরা এতটাই সিরিয়াস। অর্জুন আমাকে আত্মবিশ্বাস জোগায়, আমার চিন্তা দূর করে। আমরা এখনও আমাদের জীবন এবং রোমান্সকে প্রতি এক দিন এক সঙ্গে ভালোবাসি। আমি ওকে সবসময় বলি যে, আমি তোমার সঙ্গে বুড়ো হতে চাই। আসলে ও আমার জন্য পারফেক্ট”।

আরও পড়তে পারেন:

বিক্ষোভের মুখে পড়ে সশরীরে নয়, হাইকোর্টে ভার্চুয়ালি সওয়াল চিদাম্বরমের

রাষ্ট্রদ্রোহ আইন প্রয়োগে নিয়ন্ত্রণ প্রয়োজন, সুপ্রিম কোর্টে মেনে নিল কেন্দ্র

এখনও ঘোল খাইয়ে যাচ্ছে বঙ্গোপসাগর, তবে একটা স্বস্তির খবর রয়েছে

নয়া নেতার নেতৃত্বে আফগানিস্তানে তালিবানের বিরুদ্ধে প্রত্যাঘাতের প্রস্তুতি! মদত আমেরিকা, ব্রিটেনের

‘সুরক্ষা’ প্রসঙ্গে মোদী সরকারের পদক্ষেপ সম্পর্কে মুখ খুললেন অমিত শাহ

আমরা করি ‘লক্ষ্মীর ভাণ্ডার’, ওরা করে ‘কুৎসার ভাণ্ডার’: মমতা বন্দ্যোপাধ্যায়ের

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন