অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কের এক গোপন তথ্য ফাঁস করলেন মালাইকা

0
malaikaarjun
মালাইকা-অর্জুন

ওয়েবডেস্ক : নিজেদের বয়সের ফারাক, সম্পর্কের সমীকরণ, একে অপরের ব্যাপারে মন্তব্য, সোশ্যাল মিডিয়ায় দু’জনের ছবি ইত্যাদি প্রায় এক টানাই খবরের শিরোনামে রেখেছে অর্জুন কাপুর এবং মালাইকা অরোরাকে। গত সপ্তাহেই নিজের সম্পর্ককে সকলের সামনে স্বীকার করে নিয়েছেন দু’জনেই। এখন তাঁরা এক সঙ্গে ছুটি কাটাচ্ছেন নিউইয়র্কে। এমন সময় এক গোপন তথ্য ফাঁস করলেন মালাইকা। জানালেন, ঠিক কী কারণে অর্জুনের প্রতি তিনি আকর্ষণ অনুভব করেন।

View this post on Instagram

#pride #onlylove #pride? #pridenyc

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on

মালাইকা সম্প্রতি একটি সাক্ষাৎকারে তাঁদের সম্পর্কের মশলার কথা বলেন। তাঁকে প্রশ্ন করা হয়েছিল, অর্জুনের কোন বিষয়টি তাঁর সব থেকে বেশি ভালো লাগে। তার উত্তরেই তিনি জানান, ‘যে তোমাকে বোঝে তার মধ্যে থেকে এমন একটি বিষয় খুঁজে বের করা খুবই কঠিন’। অর্জুন তাঁকে বোঝেন। অর্জুন তাঁকে হাসান, খুশি রাখেন। তিনি মালাইকাকে সব দিক থেকে খুব ভালো করে চেনেন। সবটাই আকর্ষণের বিষয়।

Loading videos...

তবে হ্যাঁ দু’জনে এক সঙ্গে খুব ভালো থাকলেও, তাঁদের ব্যক্তিগত জীবন খুব খুশির হলেও তাঁদের পাবলিক লাইফ এক্কেবারে সমালোচনা আর নিন্দার শিখরে। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় এই সম্পর্ক প্রতিনিয়ত ট্রোল হচ্ছে। তার মূল কারণই হল অর্জুন-মালাইকার বয়সের পার্থক্য। মালাইকার বয়স যেখানে ৪৫ সেখানে অর্জুন ৩৪।

পড়ুন – ‘তারক মেহতা কা উল্টা চশমা’-য় দয়াবেনের ভূমিকায় কি দেখা যাবে বিভূতি শর্মাকে?

এই প্রেক্ষিতে অবশ্য নায়িকা বলেছেন, যদিও অর্জুন তাঁর থেকে অনেক ছোটো তা হলেও তাঁদের সম্পর্কের রসায়ণ বা সমীকরণ কিছুই বদলে যাবে না। উলটে তিনি প্রশ্ন রেখেছেন, কেন এক জন বেশি বয়সের মহিলা তার থেকে কম বয়সের পুরুষের মধ্যে নিজের ভালোবাসা খুঁজে পাবে না? যদি কোনো মানুষ ছোটো হয়েও তাঁকে ভালো রাখে তিনি কেন সেই মানুষটির সঙ্গে থাকতে পারবেন না? তা হলে তাতে অন্যদেরই বা সমস্যা কোথায়?

View this post on Instagram

Mad hatter in nyc.,,..(p.s THE mad hatter clicked it)

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on

View this post on Instagram

Celebrating 4th of July …..#nyc

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on

সম্প্রতি নিউইয়র্কে তাঁরা নিতু কাপুর এবং ঋষি কাপুরের সঙ্গেও দেখা করেছেন। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। তবে দুঃখের কথা কী? সেই ছবিতেও ট্রোল হতে বাদ যাননি মালাইকা। নিজের চোখেই দেখুন —— 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.