Connect with us

বিনোদন

মালাইকার শরীরচর্চার ভিডিও দেখে অমৃতা বলছেন ‘শো অফ’

malaika

ওয়েবডেস্ক: মালাইকা অরোরা তাঁর শরীরচর্চার একটি ভিডিও পোস্ট করেছেন। তাতে যে অসংখ্য লাইক আর কমেন্ট পেয়েছেন সে কথা তো বলাই বাহুল্য। যাঁরা কমেন্ট করেছেন তাঁদের মধ্যে রয়েছেন বোন অমৃতা অরোরা এবং প্রিয়বন্ধু ফারহা খানও। ফারহা খান লিখেছেন ‘আমেজিং’। আর অমৃতা লিখেছেন ‘শো অফ’।

যাইহোক, তারকা মাঝে মাঝেই তাঁর ফ্যান ফলোয়ার্সদের শরীরচর্চায় উৎসাহিত করার জন্য নানা রকমের ব্যায়াম আর শরীরচর্চার ছবি, ভিডিও শেয়ার করে থাকেন। এটাও তেমনই একটি পোস্ট।

ভিডিওটি নম্রতা পুরোহিতের স্টুডিওতে। নম্রতার প্রশিক্ষণ কেন্দ্রে মালাইকা যখন ‘পাইলট’ অভ্যাস করছিলেন তখনই নম্রতা এই ভিডিওটি করেছিলেন। এই ‘পাইলট’ পেশিকে শক্তিশালী আর শরীরকে সতেজ, নমনীয় করে তোলে। নম্রতা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেও মালাইকার এই ভিডিওটি পোস্ট করেন। সাধারণ মানুষকে ব্যায়ামে উৎসাহ দেওয়ার জন্য। তার উপকারিতা বোঝানোর জন্য।

কিছু দিন আগে এক জন মহিলা ফ্যান মালাইকার সঙ্গে দেখা করার জন্য এই প্রশিক্ষণ কেন্দ্রের বাইরে অপেক্ষা করছিলেন। তিনি নায়িকার সঙ্গে কথা বলেন, এমনকী ছবিও তোলেন।

আরও পড়ুন – ছন্দা গায়েনের মতোই কি কাঞ্চনজঙ্ঘার কোলে চিরতরে হারিয়ে গেলেন কুন্তল-বিপ্লব?

ভারতীয় ব্যায়াম আর যোগ বিদ্যাকে বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে, তার উপকারিতাকে মানুষের কাছে পৌঁছে দেওয়ার জন্য ৪৩ বছরের মালাইকার প্রচেষ্টা আর উদ্যোগের অন্ত নেই। এই বিষয়ে তিনি এক জন আন্তর্জাতিক ব্যক্তিত্ব।

বিনোদন

‘সড়ক ২’-এর ইউটিউব ট্রেলারে ডিসলাইকের রেকর্ড, স্বাগত জানালেন পূজা ভট্ট!

এখনও পর্যন্ত সেই ইউটিউব ট্রেলার যা ‘ডিসলাইক’ পেয়েছে, তা যে কোনো অপছন্দের তালিকার শীর্ষে জায়গা করে নিতে পারে।

ছবির ট্রেলার মুক্তি পেতেই ডিসলাইকের বন্যা।

ওয়েবডেস্ক: চলচ্চিত্র নির্মাতা মহেশ ভট্টের (Mahesh Bhatt) নতুন ছবি ‘সড়ক ২’ (Sadak 2) এখন বিতর্কের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। তবে এই ছবি কিন্তু এখনও মুক্তি পায়নি, শুধুমাত্র ট্রেলারটি ইউটিউবে প্রকাশিত হয়েছে। আর তাতেই শুরু ব্যাপক শোরগোল!

বুধবার মহেশের ছোট মেয়ে আলিয়া ভট্টের (Alia Bhatt) সঙ্গে তাঁর এই ছবির ট্রেলারটি প্রকাশিত হয় ইউটিউবে। তবে এক দিনে এখনও পর্যন্ত সেই ইউটিউব ট্রেলার যা ‘ডিসলাইক’ পেয়েছে, তা যে কোনো অপছন্দের তালিকার শীর্ষে জায়গা করে নিতে পারে।

শেষ পরিসংখ্যান অনুযায়ী, ট্রেলার ভিডিয়োটি ইউটিউবে ৬৮ লক্ষ ‘ডিসলাইক’ পেয়েছে। আর তার সঙ্গেই রয়েছে বিরূপ মন্তব্যের বন্য়া। ছবিটি বয়কটের ডাক দিয়েছেন নেটিজেনরা। তবে ডিসলাইক যতই হোক, ভিডিয়োটি বৃহস্পতিবার বিকেল পর্যন্ত দেখেছেন প্রায় আড়াই কোটি নেটিজেন। কিন্তু লাইকের সংখ্যা মাত্র পৌনে চার লক্ষ।

ওয়াকিবহাল মহলের মতে, গত ১৪ জুন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই বলিউডের কদর্য চেহারাটা যেন আরও বেশি করে প্রকট হয়েছে। নেপোটিজমের বিরুদ্ধে সরব হয়েছে গোটা দেশ। পাশাপাশি, সুশান্ত-কাণ্ডে মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীর সঙ্গে ‘সড়ক-২’-র পরিচালক মহেশ ভট্টের সম্পর্ক নিয়েও চলছে অনেক তরজা। যে কারণে নেতিবাচক প্রচার বড়ো হয়ে উঠেছে। ইউটিউব ভিডিয়োয় তা স্পষ্ট ভাবেই ধরা পড়েছে।

এই ছবির প্রথম পর্বে নায়িকার ভূমিকায় ছিলেন পূজা। এ বার তাঁর বোন আলিয়া। ইউটিউবের ট্রেন্ড দেখে পূজা টুইটারে লিখেছেন, “হিতাকাঙ্ক্ষী/ বিদ্বেষীরা একই মুদ্রার দু’টি দিক। আমাদের জন্য তাঁদের মূল্যবান সময় ব্যয় করার জন্য এবং আমাদের ট্রেন্ডিং হওয়ার বিষয়টিকে নিশ্চিত করার জন্য তাঁদের উভয়েরই হাত রয়েছে। আপনার শুভেচ্ছার জন্য ধন্যবাদ”।

[পূজা ভট্টের টুইটার থেকে]

কে জানে এটাও হয়তো ছবির প্রচারের নতুন একটা ধরন! ইচ্ছে হলে দেখতে পারেন ভিডিয়োটি-

Continue Reading

বিনোদন

নির্ধারিত সূচি মেনেই নভেম্বরের শেষ সপ্তাহে গোয়ায় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব

এটা কি উৎসব উদ্‌যাপনের সময়? প্রশ্ন তুলছেন বিরোধী দলনেতা।

আগামী ২০-২৮ নভেম্বর আইএফএফআই ২০২০ অনুষ্ঠিত হওয়ার কথা। ফাইল ছবি

ওয়েবডেস্ক: নির্ধারিত সূচি মেনেই নভেম্বরের শেষ সপ্তাহে গোয়ায় অনুষ্ঠিত হবে ভারতের আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব (International Film Festival of India 2020)। বৃহস্পতিবার সংবাদ সংস্থা এএনআইয়ের কাছে এ কথা জানালেন গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত (Pramod Sawant)।

মুখ্যমন্ত্রী বলেন, “কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রকের জারি করা সমস্ত এসওপি (SOP) এবং নির্দেশিকা অনুসরণ করেই চলচ্চিত্র উৎসব আয়োজিত হবে”।

[এএনআইয়ের টুইটার থেকে]

পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী, আগামী ২০-২৮ নভেম্বর আইএফএফআই ২০২০ (IFFI 2020) অনুষ্ঠিত হওয়ার কথা। সেই মতোই এগোতে চাইছে রাজ্য।

তবে বিরোধী দল কংগ্রেস রাজ্য সরকারের এই সিদ্ধান্তে সহমত নয়। বিধানসভার বিরোধী দলনেতা দিগম্বর কামাত টুইটারে লিখেছেন, “বর্তমানের কোভিড-১৯ পরিস্থিতির জেরে গোয়ায় পর্যটন সীমিত করা প্রয়োজন। আমি দাবি করছি, চলচিত্র উৎসবের নির্ঘণ্টটি পুনর্বিবেচনা করা হোক”।

[বিরোধী দলনেতার টুইটার থেকে]

একই সঙ্গে তিনি লিখেছেন, “মুখ্যমন্ত্রী নিজের মুখেই স্বীকার করেছেন রাজ্যের আর্থিক অবস্থা খারাপ। তা হলে কোভিড-১৯ পরিস্থিতির মধ্যে এটা কি উৎসব উদ্‌যাপনের সময়”?

Continue Reading

বিনোদন

আমরা জানি, আমরাই জয়ী হব, যেমন সব সময় হয়েছি! বললেন সঞ্জয় দত্তের স্ত্রী মান্যতা

এক বিবৃতিতে তিনি সঞ্জু ভক্তদের জল্পনা, অনুমান ও গুজবে কান না দিতে বলেছেন। বরং মন্যতা আবেদন করেছেন আর্শীবাদ ও প্রার্থনা করতে।

manyata dutt

খবর অনলাইন ডেস্ক:  তাঁর পরিবার অতীতেও কঠিন পরীক্ষার সন্মুখীন হয়েছে। ‘এই বিপদটাও কেটে যাবে, বলে আশাবাদী সঞ্জয় দত্তের স্ত্রী মান্যতা দত্ত (Manyata Dutt)।

এক বিবৃতিতে তিনি সঞ্জু ভক্তদের জল্পনা, অনুমান ও গুজবে কান না দিতে বলেছেন। বরং মন্যতা আবেদন করেছেন আর্শীবাদ ও প্রার্থনা করতে।

 বিবৃতিতে তিনি জানিয়েছেন, ‘সঞ্জুর ভক্তদের আমার আন্তরিক আবেদন, তাঁরা যেন কোন গুজব, জল্পনা বা ভুয়ো খবরে কান দেবেন না। আপনারা যেমন আমাদের প্রাণভরে ভালোবেসে চলেছেন,পাশে থাকছেন, সেভাবেই থাকুন।

তিনি বলেন, ‘সঞ্জু বরাবর লড়াই করেছে। আমাদের পরিবারও তাই। ঈশ্বর আবার আমাদের পরীক্ষায় ফেলে দেখতে চাইছেন, সামনের চ্যালেঞ্জগুলি উতরে যেতে পারি কিনা। আপনাদের সবার প্রার্থনা, আশীর্বাদ শুধু চাই, এবং আমরা জানি, আমরাই জয়ী হব, যেমন সবসময় হয়েছি। আসুন এই ইতিবাচক ভাবনা ছড়ানোর এই সুযোগটাকে কাজে লাগাই।’

মঙ্গলবারই বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত হয়, অভিনেতা সঞ্জয় দত্তর ফুসফুসে ক্যান্সার ধরা পড়েছে এবং সেটি বর্তমানে তৃতীয় পর্যায়ে রয়েছে।

শ্বাসকষ্টের সমস্যা নিয়ে শনিবার সন্ধ্যায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। সেই সময় অভিনেতার শরীরে অক্সিজেনের মাত্রা ছিল ৯০-৯২ শতাংশ।

অ্যান্টিজেন টেস্টে কোভিড-১৯ নেগেটিভ হলেও ক্যান্সার পরীক্ষার সময় রিপোর্ট পজিটিভ হয় বলে লীলাবতী হাসপাতালের এক সূত্র জানায়।

গতকাল সঞ্জয় দত্ত নিজেই টুইট করে জানান, কিছু শারীরিক চিকিৎসার জন্য কাজ থেকে অল্পদিনের ছুটি নিচ্ছেন। ভক্ত, অনুরাগীদের অনুরোধ করেন, তাঁরা যেন অযথা অনুমান বা জল্পনা না করেন।

অভিনেতা লেখেন, ‘আমার পরিবার,বন্ধুবান্ধবর পাশে আছেন। সবার শুভেচ্ছা, আশীর্বাদে শীঘ্রই ফিরে আসব।’

Continue Reading
Advertisement

বিশেষ প্রতিবেদন

Advertisement
শিল্প-বাণিজ্য9 hours ago

লকডাউনেও ২২ শতাংশ নিট মুনাফা বাড়ল বিপিসিএলের

রাজ্য9 hours ago

আক্রান্তের সংখ্যায় রেকর্ড, তবে দীর্ঘদিন পর রাজ্যে দৈনিক সংক্রমণের হার নামল দশ শতাংশের নীচে

বিজ্ঞান10 hours ago

অক্সফোর্ড করোনা ভ্যাকসিন আপডেট: নভেম্বরের মধ্যে শেষ হবে হিউম্যান ট্রায়াল

গাড়ি ও বাইক10 hours ago

ব্যাটারি ছাড়াই কেনা যাবে ইলেকট্রিক গাড়ি, নির্দেশ কেন্দ্রের

অনুষ্ঠান10 hours ago

রবীন্দ্রনাথের সৃষ্টির হাত ধরে প্রয়াত অমলা শঙ্করের প্রতি অনলাইন অনুষ্ঠানে শ্রদ্ধাঞ্জলি অগ্নিবীণা ডান্স অ্যাকাডেমির

দেশ10 hours ago

ভারত-বাংলাদেশের সম্পর্ক রক্তের, বললেন নৌপ্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী

রাজ্য11 hours ago

পেশাগত রোগ সিলিকোসিসে ঝরছে শ্রমিকের প্রাণ! দায় নেবে কে?

ক্রিকেট11 hours ago

কোহলি-স্মিথ-উইলিয়ামসনরা অভিষেক করার আগে শেষ টেস্ট খেলেছিলেন তিনি, ফের সুযোগ পেলেন বৃহস্পতিবার

কেনাকাটা

care care
কেনাকাটা18 hours ago

চুল ও ত্বকের বিশেষ যত্নের জন্য ১০০০ টাকার মধ্যে এই জিনিসগুলি ঘরে রাখা খুবই ভালো

খবরঅনলাইন ডেস্ক : পার্লার গিয়ে ত্বকের যত্ন নেওয়ার সময় অনেকেরই নেই। সেই ক্ষেত্রে বাড়িতে ঘরোয়া পদ্ধতি অনেকেই অবলম্বন করেন। বাড়িতে...

কেনাকাটা1 week ago

ঘর ও রান্নাঘরের সরঞ্জাম কিনতে চান? অ্যামাজন প্রাইম ডিলে রয়েছে ৫০% পর্যন্ত ছাড়

খবরঅনলাইন ডেস্ক : অ্যামাজন প্রাইম ডিলে রয়েছে ঘর আর রান্না ঘরের একাধিক সামগ্রিতে প্রচুর ছাড়। এই সেলে পাওয়া যাচ্ছে ওয়াটার...

কেনাকাটা1 week ago

এই ১০টির মধ্যে আপনার প্রয়োজনীয় প্রোডাক্টটি প্রাইম ডে সেলে কিনতে পারেন

খবরঅনলাইন ডেস্ক : চলছে অ্যামাজনের প্রাইমডে সেল। প্রচুর সামগ্রীর ওপর রয়েছে অনেক ছাড়। ৬ ও ৭  তারিখ চলবে এই সেল।...

কেনাকাটা1 week ago

শুরু হল অ্যামাজন প্রাইম ডে সেল, জেনে নিন কোন জিনিসে কত ছাড়

খবরঅনলাইন ডেস্: শুরু হল অ্যামাজন প্রাইম ডে সেল। চলবে ২ দিন। চলতি মাসের ৬ ও ৭ তারিখ থাকছে এই অফার।...

things things
কেনাকাটা2 weeks ago

করোনা আতঙ্ক? ঘরে বাইরে এই ১০টি জিনিস আপনাকে সুবিধে দেবেই দেবে

খবরঅনলাইন ডেস্ক : করোনা পরিস্থিতিতে ঘরে এবং বাইরে নানাবিধ সাবধানতা অবলম্বন করতেই হচ্ছে। আগামী বেশ কয়েক মাস এই নিয়মই অব্যাহত...

কেনাকাটা2 weeks ago

মশার জ্বালায় জেরবার? এই ১৪টি যন্ত্র রুখে দিতে পারে মশাকে

খবরঅনলাইন ডেস্ক: একে করোনা তায় আবার ডেঙ্গুর প্রকোপ শুরু হয়েছে। এই সময় প্রতি বারই মশার উৎপাত খুবই বাড়ে। এই বারেও...

rakhi rakhi
কেনাকাটা3 weeks ago

লকডাউন! রাখির দারুণ এই উপহারগুলি কিন্তু বাড়ি বসেই কিনতে পারেন

সামনেই রাখি। কিন্তু লকডাউনের মধ্যে মনের মতো উপহার কেনা একটা বড়ো ঝক্কি। কিন্তু সেই সমস্যা সমাধান করতে পারে অ্যামাজন। অ্যামাজনের...

কেনাকাটা3 weeks ago

অনলাইনে পড়াশুনা চলছে? ল্যাপটপ কিনবেন? দেখে নিন ৪০ হাজার টাকার নীচে ৬টি ল্যাপটপ

ইনটেল প্রসেসর সহ কোন ল্যাপটপ আপনার অনলাইন পড়াশুনার কাজে লাগবে জেনে নিন।

কেনাকাটা4 weeks ago

করোনা-কালে ঘরে রাখতে পারেন ডিজিটাল অক্সিমিটার, এই ১০টির মধ্যে থেকে একটি বেছে নিতে পারেন

শরীরে অক্সিজেনের মাত্রা বুঝতে সাহায্য করে এই অক্সিমিটার।

কেনাকাটা4 weeks ago

লকডাউনে সামনেই রাখি, কোথা থেকে কিনবেন? অ্যামাজন দিচ্ছে দারুণ গিফট কম্বো অফার

খবরঅনলাইন ডেস্ক : সামনেই রাখি। কিন্তু লকডাউনের মধ্যে দোকানে গিয়ে রাখি, উপহার কেনা খুবই সমস্যার কথা। কিন্তু তা হলে উপায়...

নজরে

Click To Expand