malaika
ছবি ইনস্টাগ্রাম থেকে

ওয়েবডেস্ক: মালাইকা অরোরা তাঁর শরীরচর্চার একটি ভিডিও পোস্ট করেছেন। তাতে যে অসংখ্য লাইক আর কমেন্ট পেয়েছেন সে কথা তো বলাই বাহুল্য। যাঁরা কমেন্ট করেছেন তাঁদের মধ্যে রয়েছেন বোন অমৃতা অরোরা এবং প্রিয়বন্ধু ফারহা খানও। ফারহা খান লিখেছেন ‘আমেজিং’। আর অমৃতা লিখেছেন ‘শো অফ’।

যাইহোক, তারকা মাঝে মাঝেই তাঁর ফ্যান ফলোয়ার্সদের শরীরচর্চায় উৎসাহিত করার জন্য নানা রকমের ব্যায়াম আর শরীরচর্চার ছবি, ভিডিও শেয়ার করে থাকেন। এটাও তেমনই একটি পোস্ট।

ভিডিওটি নম্রতা পুরোহিতের স্টুডিওতে। নম্রতার প্রশিক্ষণ কেন্দ্রে মালাইকা যখন ‘পাইলট’ অভ্যাস করছিলেন তখনই নম্রতা এই ভিডিওটি করেছিলেন। এই ‘পাইলট’ পেশিকে শক্তিশালী আর শরীরকে সতেজ, নমনীয় করে তোলে। নম্রতা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেও মালাইকার এই ভিডিওটি পোস্ট করেন। সাধারণ মানুষকে ব্যায়ামে উৎসাহ দেওয়ার জন্য। তার উপকারিতা বোঝানোর জন্য।

কিছু দিন আগে এক জন মহিলা ফ্যান মালাইকার সঙ্গে দেখা করার জন্য এই প্রশিক্ষণ কেন্দ্রের বাইরে অপেক্ষা করছিলেন। তিনি নায়িকার সঙ্গে কথা বলেন, এমনকী ছবিও তোলেন।

আরও পড়ুন – ছন্দা গায়েনের মতোই কি কাঞ্চনজঙ্ঘার কোলে চিরতরে হারিয়ে গেলেন কুন্তল-বিপ্লব?

ভারতীয় ব্যায়াম আর যোগ বিদ্যাকে বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে, তার উপকারিতাকে মানুষের কাছে পৌঁছে দেওয়ার জন্য ৪৩ বছরের মালাইকার প্রচেষ্টা আর উদ্যোগের অন্ত নেই। এই বিষয়ে তিনি এক জন আন্তর্জাতিক ব্যক্তিত্ব।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here