জন্মদিনে শাহরুখকে শুভেচ্ছা মুখ্যমন্ত্রীর

0
shahrukh khan
ফাইল ছবি

ওয়েবডেস্ক: শনিবার ৫৪ বছরে পা রাখলেন ‘কিং খান’। সোশ্যাল মিডিয়ায় বইছে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর বন্যা। একটা বিশাল অংশের ভক্তকূল ভিড় করেছেন তাঁর বাড়ির সামনেও। চলচ্চিত্র জগৎ তো বটেই রাজনীতি-সহ ভিন্ন ক্ষেত্রের ব্যক্তিত্বরাও তাঁকে শুভেচ্ছা জানাচ্ছেন সোশ্যাল মিডিয়ায়।

এমনিতে বাংলার সঙ্গে শাহরুখের অন্য একটা সম্পর্কও রয়েছে। তিনি পশ্চিমবঙ্গের ‘ব্র্যান্ড অ্যাম্বাসডর’। কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অতিথি হিসাবে এসেছেন একাধিক বার। সামনের উৎসবেও তাঁর আসার কথা রয়েছে। সব মিলিয়ে বলিউড বাদশাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রী টুইটারে লিখেছেন, “শাহরুখকে জন্মদিনের উষ্ণ শুভেচ্ছা। আমার চার্মিং ভাই আপনার সুস্বাস্থ্য এবং জীবনের সমস্ত সাফল্য কামনা করি। আপনাকে বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসডর হিসাবে পেয়ে আমরা গর্বিত। আপনার অভিনয়ের মাধ্যমে আমাদের বিনোদন দিন। ২৫তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে আপনার সঙ্গে দেখা হবে”।

অন্য দিকে শাহরুখের জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করেছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্রও। তিনি ফেসবুকের একটি পোস্টে লিখেছেন, একটা দুর্দান্ত জন্মদিনের প্রত্যাশা রইল। আশা করি, ঈশ্বর তাঁর আপনার উপর তাঁর আশীর্বাদ-বর্ষণ অব্যাহত রাখবেন।

[ আরও পড়ুন: ২০১৯ সালের সর্বোচ্চ উপার্জনকারী মৃত সেলিব্রিটিদের তালিকা প্রকাশ করল ফোর্বস ]

প্রসঙ্গত, আগামী ৮ নভেম্বর শুরু হচ্ছে ২৫তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। ওই অনুষ্ঠান উপলক্ষে কলকাতায় আসার কথা রয়েছে শাহরুখের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here