নুসরত-নিখিলের রিসেপশনের কিছু বিশেষ মুহূর্ত

0
nusrat jahan and mamata banerjee
গত বৃহস্পতিবারই হয়েছে নবদম্পতির প্রীতিভোজ অনুষ্ঠান

কলকাতা : পূর্ব নির্ধারিত দিন অনুযায়ী কলকাতার বিখ্যাত পাঁচতারা হোটেল আইটিসি রয়্যাল বেঙ্গলে রিসেপশন হয়ে গেল নিখিল-নুসরতের। সদ্য নির্বাচিত সাংসদ এবং টলিউড অভিনেতা হওয়ার সুবাদে পর্দা আর রাজনৈতিক মহলের মেলবন্ধন ঘটেছিল নায়িকার রিসেপশন অনুষ্ঠানে সে কথা তো বলাই বাহুল্য। অবশ্যই ছিলেন তাবড় শিল্পপতিরাও। অনুষ্ঠানের মূল আকর্ষণ নিখিল-নুসরত হলেও সমস্ত নজর কেড়েছিল রাজ্যের মুখমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতি।

এ দিন নুসরত পরেছিলেন গাঢ় কালচে লাল রঙের জমকালো ভারী কাজের ল্যাহেঙ্গা চোলি। মাথায় ছিল ফুলের মালা, সঙ্গে গা-ভরা ভারী গয়না। হাতে চুড়া। পাশে নিখিল পরেছিলেন সাদা পাজামা, কালো রঙের কাজ করা পাঠান শেরওয়ানি।

আরও – প্রতারণার ফাঁদে তৃণমূল সাংসদ নুসরত জাহানের স্বামী

অনুষ্ঠানে অবশ্যই উপস্থিত ছিলেন নুসরতের প্রিয় বন্ধু অন্য এক নব নির্বাচিত অভিনেতা সাংসদ মিমি চক্রবর্তীও। এর আগের বিয়ের কেনাকাটা থেকে গায়ে হলুদ মেহেন্দি সংগীত বিয়ে সব কিছুতেই ছিলেন তিনি। এ দিন তাঁর ওপর অনেক দায়িত্ব ছিল।

যাই হোক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রসেনজিত চট্টোপাধ্যায়, জিত, আবির চট্টোপাধ্যায়, পাওলি দাম, অনুপম রায়, ঋতাভরী চক্রবর্তী, রাইমা সেন, তনুশ্রী চক্রবর্তী, শ্রাবন্তী চট্টোপাধ্যায়-সহ অনেকেই।

গোটা মহল সাজানো হয়েছিল জুঁই ফুলের সাদা মালায়।

অনুষ্ঠানের বেশ কিছু ছবি ও ভিডিওতে দেখুন উপস্থিত কোন তারকা কেমন সেজেছিলেন এবং কেমন লাগছিল নুসরত-নিখিলকে।

View this post on Instagram

#nusratjahan reception #jeet

A post shared by Cine Kolkata (@cine_kolkata) on

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.