কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছেন এই একবছর। গতবছর এইদিনেই নিজের ভালোবাসার মানুষটিকে হারিয়েছিলেন অভিনেত্রী মন্দিরা বেদী। সন্তানদের দিকে তাকিয়ে নিজেকে শক্ত রেখেছেন। স্বামীর শেষ যাত্রায় নিজে এগিয়ে এসে কাঁধ দিয়েছিলেন। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। দেখতে দেখতে একটি বছর পেড়িয়ে গেল। স্বামীর প্রথম মৃত্যুবার্ষিকীতে আবেগঘন পোস্ট অভিনেত্রীর।

৩০ জুন, ২০২১। আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় মন্দিরা বেদীর স্বামী, বলিউডের জনপ্রিয় পরিচালক রাজ কৌশলের। মৃত্যুকালে বয়স হয়েছিল ৪৯ । কঠিন সময় হলেও হার মানেননি অভিনেত্রী। নিজেকে শক্ত রেখে লড়াই করেছেন সময়ের সঙ্গে। আজ বৃহস্পতিবার রাজ কৌশলের প্রথম মৃত্যুবার্ষিকী।

প্রথম মৃত্যুবার্ষিকীতে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে অভিনেত্রী আবেগঘন হয়ে লিখেছেন, ৩৬৫ দিন তাঁকে ছাড়া রয়েছেন। সঙ্গে হদয়ভাঙা ইমোজি। স্বামীকে খুব মিস করছেন।স্বামীকে তিনি যে খুব ভালোবাসতেন, অভিনেত্রীর পোস্টে তা স্পষ্ট। ১৯৯৯ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন মন্দিরা বেদী ও রাজ কৌশল। কাজের সঙ্গে তাল মিলিয়ে ২৩ বছর সংসার করেছেন চুটিয়ে।২০১১ সালে প্রথম সন্তানের জন্ম দেন অভিনেত্রী। পুত্রের বীরের এখন বয়স ১১। গতবছরই একটি কন্যা সন্তান দত্তক নিয়েছিলেন রাজ-মন্দিরা।

আরও পড়তে পারেন :

উলের জালে শরীর ঢাকলেন উরফি!

মুক্তির অপেক্ষায় কোন কোন ছবি? জানুন

সারার লুকে ঘায়েল নেটিজেনরা

ভিন্ন লুকে সানি লিওন

নোরাকে স্পর্শ করল কোরিওগ্রাফার টেরেন্স!

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন