ওয়েবডেস্ক: সদ্য মুক্তি পেল ‘মণিকর্ণিকা: দ্য ক্যুইন অব ঝাঁসি’ ছবির টিজার! সেই টিজারে রানির মর্দানি যত দূর সম্ভব বিশ্বাসযোগ্য ভাবে তুলে এনেছেন নির্মাতারা। দরদর করে দাঁত বেয়ে রক্ত গড়িয়ে পড়া, শরীরে অজস্র ক্ষত নিয়ে লক্ষ্মীবাঈয়ের চরিত্রে কঙ্গনা রানাউতকে দেখে চোখ ফেরানো যায় না! কিন্তু রুপোলি পর্দা ছাড়াও এই ছবির ঝাঁসি নিয়ে যে নানা লড়াই চালিয়ে যাচ্ছেন কঙ্গনা আর শেষ পর্যন্ত সেটা এসে ঠেকেছে যিশু ইউ সেনগুপ্তর সঙ্গে, তা কেউ বুঝতেও পারেননি!

আরও পড়ুন: নতুন প্রজন্মের নতুন ফেলুদা, চরিত্রে অভিনয় নিয়ে জবানবন্দি যিশুর

হয়েছে কী, ছবির একটা গানের দৃশ্য শুট করার জন্য তারিখ চাওয়া হয়েছিল যিশুর কাছে। ওটা ঝাঁসির রাজা-রানির প্রণয়লীলার মন্তাজ, অতএব যিশুকে না হলেই নয়! কিন্তু যিশু কলকাতা ছেড়ে কোথাও নড়তে পারবেন না- তা সাফ জানিয়ে দিয়েছেন ছবির নির্মাতাদের। যুক্তি হিসেবে বলেছেন- অপর্ণা সেনের ‘ঘরে বাইরে আজ’ ছবির কাজে তিনি ব্যস্ত, অপর্ণা আপাতত কলকাতা ছাড়ার অনুমতি তাঁকে দিচ্ছেন না। ফলে, ছবির পুরো সেট কলকাতায় নিয়ে আসা হচ্ছে। এ ভাবেই বাকি শুটিংটুকু সেরে যাবে টিম ‘মণিকর্ণিকা’!

jisshu u sengupta
ছবি: সিনেস্তান

যদিও বলিউড দাবি করছে, এটা আসলে কঙ্গনার ছবি অপহরণের ফল! তিনি পরিচালনা নিয়ে মাথা ঘামিয়েছেন বলে ছবি ছেড়ে বেরিয়ে গিয়েছেন পরিচালক কৃষ এবং সোনু সুদ। এ বার ছবি না ছাড়লেও অসহযোগিতার তালিকায় নাম লেখালেন যিশু। হাজার হোক, কৃষের এনটিআর বায়োপিকে কাজ করছেন তিনি। কাজেই এখন পরিচালকের সঙ্গেই তাঁর সৌহার্দ্য, ‘মণিকর্ণিকা’ দলের সঙ্গে নয়- তাই ধরে নিচ্ছেন সবাই!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন