সুস্মিতার জীবনে এসেছে বহু পুরুষ। নেটিজেনরা বুঁদ বঙ্গ-ললনা সুস্মিতার প্রেমের তালিকা লম্বা। সত্যি বলতে প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতার প্রেমিকের তালিকাটা বেশ দীর্ঘ-ই। কে নেই সেই তালিকায়? কেউ ছবির পরিচালক, আবার কেউ বিজনেস ম্যান, দেশের সীমানা পেরিয়ে প্রেমে পড়েছেন ক্রিকেটারও, কেউ আবার মডেল। সব কিছু পেরিয়ে শেষমেশ ললিতের প্রেমে পড়েছেন বিশ্বসুন্দরী। নিজের মুখে সে কথা স্বীকার না করলেও নেট দুনিয়ায় ঘুরছে যুগলের ছবি।

একনজরে দেখা নেওয়া যাক সুস্মিতার প্রেমিকদের —

বিক্রম ভাট

বিক্রম ভাটের হাত ধরেই বলিউডে সুস্মিতার আত্মপ্রকাশ। দস্তক মুভি দিয়েই বলিউডে পা রাখেন সুশ। ছবির শুটিং চলছে যখন, তখন সুস্মিতার সঙ্গে ডেটিং করতেন বিক্রম ভাট। সেইসময় ভাট বিবাহিত ছিলেন। সুস্মিতার সঙ্গে সম্পর্কের জেরে ব্যক্তিগত জীবনে টানাপোড়েনে পড়েন ভাট। শোনা গেছিল সুস্মিতার জন্য ভেঙে ছিল সংসার। পরে সুস্মিতার সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়ে যায়।

রণদীপ হুডা

‘কর্মা অ্যান্ড হোলি’ ছবিতে সুস্মিতার বিপরীতে রণদীপ হুডা। রণদীপের প্রেমে পড়লেন সুস্মিতা। প্রেম এমনই জমল, যে একসঙ্গে থাকতেও শুরু করেছিলেন দু’ জনে। তবে শেষমেশ ভেঙে যায় দুজনের প্রেম।

সঞ্জয় নারাং

খুব অল্প সময়ের জন্য হোটেল মালিক সঞ্জয় নারাংয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন সুস্মিতা। তবে সেই সম্পর্কও বেশিদিন গড়ায়নি।

ওয়াসিম আক্রাম

পাক ক্রিকেট তারকা ওয়াসিম আক্রমের সঙ্গেও নাম জড়ায় বঙ্গললনা সুস্মিতার। একটি ড্যান্স রিয়েলিটি শোয়ের সেটে দুজনে একে অপরের কাছাকাছি আসেন। শোনা যায়, বেশ কিছু সময় এই জুটি লং ডিসট্যান্স রিলেশিপে ছিল। অনেকবার দুজনকে একসঙ্গে দেখা যায়। যদিও সম্পর্কে শিলমোহর দেননি দুজনের কেউই। সুস্মিতাকে নিজের ভালো বন্ধু বলেন ওয়াসিম আক্রম।

বান্টি সচদেব

নিজের ম্যানেজার বান্টি সচদেবের সঙ্গেও সুস্মিতার ঘনিষ্ঠতার সম্পর্কের কথা শোনা যায়। যদিও তা হেসে উড়িয়ে দেন সুস্মিতা। ট্যালেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি করনারস্টোনের হেড বান্টি সচদেব।

অনিল আম্বানি

সুস্মিতার জন্যই নাকি টিনা আম্বানিকে ডিভোর্স দেবেন বলে ঠিক করেছিলেন অনিল আম্বানি। তবে অন্য প্রেমগুলোর মতো অনিল আর সুস্মিতার প্রেমও বেশিদিন টেকেনি।

রিতিক ভাসিন

মুম্বইয়ের রেস্তোরাঁ ব্যবসায়ী রিতিক ভাসিনের সঙ্গেও ডেট করেন সুস্মিতা। প্রায় ৪ বছর ডেট করেন। জাহির খান ও সাগরিকা ঘাটগের বিয়েতে প্রথম প্রকাশ্যে আসে এই জোড়ি। যদিও ২০১৭-তে বিচ্ছেদ হয়ে যায় এই জুটির।

রোহমান শল

১৫ বছরের ছোট কাশ্মীরি মডেল রোহমান শলের প্রেমে পড়েছিলেন সুস্মিতা। একসঙ্গে থাকতেন তাঁরা। গত বছর এই প্রেমে ইতি টানেন সুস্মিতা নিজেই।

ললিত মোদী

আর এবার ললিত মোদীর প্রেমেই হাবুডুব খাচ্ছেন এই বঙ্গললনা।

আরও পড়তে পারেন :

গুরু দত্তকে শ্রদ্ধাজ্ঞাপন আর বাল্কির

অনলাইন প্রতারণার শিকার অভিনেত্রী

সুপারহিরো ও অতিপ্রাকৃত ছবির অপেক্ষায় বলিউড

আহত হয়েও কাজ চালিয়ে গিয়েছেন আমির খান

বাহুবলী দ্য বিগিনিং এর দৃশ্য বাস্তবে

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন