ওয়েবডেস্ক: সত্যি বলতে কী, এই দম্পতি যে আর একসঙ্গে থাকবেন না, তা কিন্তু নতুন কোনো খবর নয়। সেই ২০১৮ সালেই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে এক বিবৃতি মারফত বিষয়টা স্পষ্ট করে দিয়েছিলেন নীনা গুপ্তা আর ভিভ রিচার্ডসের মেয়ে মাসাবা গুপ্তা। জানিয়েছিলেন সাফ- প্রযোজক মধু মন্টেনার সঙ্গে বিয়েটা অনর্থক টেনে নিয়ে যাওয়ার আর কোনো কারণ নেই।

 

View this post on Instagram

 

#sixyardsof elegance – nothing like playing dress up in our favourite saris. #lmifw @thefdci

A post shared by Mufasa✨🌙 (@masabagupta) on

আরও পড়ুন: ‘কাজ চাই’ বলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লজ্জিত নই, জানিয়ে দিলেন নীনা গুপ্তা

তা বলে, সেই বিবৃতিতে কিন্তু মধুকে নিয়ে কোনো দোষারোপ করেননি মাসাবা। খুবই অভিজাত এবং পরিশীলিত ভঙ্গিতে স্রেফ জানিয়ে দিয়েছিলেন- সম্পর্কের সমীকরণ বইছে কোন দিকে! “অত্যন্ত দুঃখের সঙ্গেই জানাচ্ছি, মধু আর আমি আজ আমাদের বিয়ের ব্যাপারে ট্রায়াল সেপারেশনে যাওয়ার সিদ্ধান্ত নিলাম। আমরা দুজনেই আইনজীবী এবং আমাদের মা-বাবার সঙ্গে কথা বলে এই সিদ্ধান্ত নিয়েছি”, জানিয়েছিলেন মাসাবা।

 

View this post on Instagram

 

@iammony

A post shared by Madhu Mantena (@mantenamadhu) on

সাম্প্রতিক খবর মোতাবেকে, সেই ট্রায়াল সেপারেশনের পর এ বার তাঁদের বিবাহবিচ্ছেদের মামলা উঠল বান্দ্রা পারিবারিক আদালতে। জানা গিয়েছে, সম্প্রতি সেখানে পরিবারের সদস্যদের সঙ্গে হাজিরা দিয়েছিলেন মাসাবা এবং মধু। এবং পুরো আইনি ব্যাপারটাই তাঁরা খুবই ধীর-স্থির ভাবে সম্পাদন করেছেন। “মাসাবা এবং মধু- দুজনেই আদালতে অত্যন্ত সংযত ছিলেন, কেউ কারও বিরুদ্ধে দোষারোপ করেননি। শুধু তাই নয়, মাসাবা খোরপোষও দাবি করেননি মধুর কাছ থেকে”, জানিয়েছেন তাঁদের মুখপাত্র।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here