ওয়েবডেস্ক: বিডিএসএম! সংক্ষিপ্ত শব্দের এই যৌনতার ধরনে জড়িয়ে আছে আঘাত পাওয়া, আঘাত দেওয়া এবং দাসবৃত্তি! কেন না পুরো কথাটা যে বন্ডেজ অ্যান্ড ডিসিপ্লিন, স্যাডিজম অ্যান্ড ম্যাসোকিজম! এখন প্রাক্তন পর্নস্টার মিয়া খলিফাকে যে পেশার স্বার্থে সেই আঘাত দেওয়া যৌনতা শুট করতে হয়েছে নানা সময়ে, অনেকেই দেখেছেন তা! কিন্তু সেটা যে মিয়ার দৈনন্দিন জীবনের সঙ্গেও জড়িত, সেটা টের পাওয়া গেল এত দিনে!

আরও পড়ুন: তিন মাসে পর পর পাঁচ পর্ন-তারকার মৃত্যু, ঘনীভূত হচ্ছে রহস্য

 

View this post on Instagram

 

My safe word is “sausage” : @leannmueller1 #BarbecueFeminized

A post shared by Mia K. (@miakhalifa) on

মিয়ার সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্টগুলোয় চোখ রাখলে তাই চমকে উঠতে হচ্ছে! কেন না, তার সঙ্গে জড়িয়ে রয়েছে এই আঘাত দেওয়া যৌনতা এবং একই সঙ্গে খাবারও! সম্প্রতি পোস্ট করা একটি ছবিতে দেখা যাচ্ছে- বক্ষবিভাজিকায় একটি সসেজ রেখেছেন তিনি। সঙ্গে লিখে দিয়েছেন- সসেজ ইজ মাই সেফওয়ার্ড! এখন এই সেফওয়ার্ড ব্যাপারটা কী? বিডিএসএম-এ লিপ্ত কারও পক্ষে যদি আঘাতের পরিমাণ সহ্যের বাইরে চলে যেতে থাকে, তা হলে তাঁকে একটি আগে থেকে ঠিক করে রাখা শব্দ উচ্চারণ করে প্রতিপক্ষকে থামতে বলতে হয়! সেই শব্দটিকেই বলা হয় সেফওয়ার্ড! তা হলে আঘাত বেশি পেলে মিয়া সসেজ বলে চেঁচিয়ে ওঠেন, এটাই ধরে নিতে হবে কি?

 

View this post on Instagram

 

3 days, 19 hours until we’re finally reunited in cph! I love you so much I could eat you @robertsandberg!! #MinKöttbulle ♥☺

A post shared by Mia K. (@miakhalifa) on

 

View this post on Instagram

 

7 days and I’m reunited with this perfect angel my @robertsandberg ♥️ #mineminemineminemine #minisbjörn #alltid

A post shared by Mia K. (@miakhalifa) on

যাই হোক, ব্যক্তিটি যখন মিয়া, তখন তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট তো চমকে দেওয়ার মতো হবেই! হয় অভ্যাসের দিক থেকে, নয় পেশার দিক থেকে! দেখছেনই তো ছবিগুলো- কী মনে হচ্ছে?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here