Mia Khalifa set to debut in Malayam film

ওয়েবডেস্ক : ২০১৫-তে প্রাক্তন পর্নস্টার মিয়া খলিফা টুইটারে ঘোষণাই করে দিয়েছিলেন তিনি ভারতে পা রাখবেন না। যদি কেউ মনে করে বিগ বসে ঢোকার জন্য ‘আগ্রহ’ দেখিয়েছিন তবে তাকে ‘বহিষ্কার’ করা উচিত। সেই মিয়া খলিফাই এবার একটি মালায়ালম ছবিতে অভিনয় করতে চলেছেন বলে একটি সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে।

সানি লিওয়নের পর তিনি হলেন দ্বিতীয় পর্নস্টার যিনি ভারতীয় সিনেমা শিল্পে পা রাখবেন। ২০১২-তে সালে জিসম-২ দিয়ে সানি তাঁর বলিউড কেরিয়ার শুরু করেন।

চুঙ্কাজ ২ দি কনক্লুসন ছবিতে একটি চরিত্রে অভিনয় করবেন মিয়া। মনোরমা নিউজকে ছবির পরিচালক ওমর লুলু জানিয়েছেন, ছবিতে একটি আইটেম ড্যান্সও নাচবেন খালিফা।

বর্তমানে খলিফা একটি টিভি চ্যানেলের ক্রীড়া শোতে সঞ্চালক হিসাবে কাজ করেন। ছবিটির কাজ শুরু হবে ২০০৮ সাল থেকে। অ্যাডাল্ট কমেডির নির্ভর ছবি চুঙ্কাজ এ বছর আগস্ট মাসেই মুক্তি পায়। বেশ জনপ্রিয় হয় ছবিটি।

আরও পড়ুন : কয়েক জন লোক ঠিক করতে পারে না আমরা কী অভিনয় করব, শ্যাম রঙ্গিলা প্রসঙ্গে অভিনেতা সঞ্জয় মিশ্র

 কে মিয়া খলিফা?

লেবাননের বেইরুটে জন্ম মিয়া খলিফার। যখন তাঁর ১০ বছর বয়স তিনি চলে আসেন আমেরিকায়। খুব স্বল্প সময়ের মধ্যেই এক নম্বর পর্নস্টার হিসাবে তাঁর নাম ছড়িয়ে পড়ে। কিন্তু তাঁর পেশার জন্য সোশ্যাল মিডিয়ায় তাঁকে নানা সময় আক্রমণ করা হতে থাকে। আইসিস জেহাদি জনের সঙ্গে তাঁর ফটোশপ করা ছবি দিয়ে খুনের হুমকিও দেওয়া হয়।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here