ওয়েবডেস্ক: গত সপ্তাহে সংবাদ মাধ্যমে জোরালো উপস্থিতি চোখে পড়েছিলে সবি সিধুর। ‘ব্ল্যাক ফ্রাইডে’, ‘গুলাল’, ‘পাতিয়ালা হাউজ’-এর মতো ছবিতে এক সময়ে সমালোচকদের নজর কাড়া অভিনয় করেও বর্তমানে তিনি মুম্বইয়ের মালাডে এক আবাসনের দরজার কাছে, তাঁর কাজটা ‘চৌকিদার’-এর! এহেন খবর চোখে পড়তেই বলিউডের জনপ্রিয় গায়ক মিকা সিং সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন তাঁর দিকে।

জানা গিয়েছে, মিকা তাঁর নতুন প্রডাকশন ‘আদত’-এ একটি ভূমিকায় অভিনয়ের অফার দিয়েছেন সবিকে। মিকার প্রযোজিত এই ছবিটির পরিচালক অদিতি ভূষণ। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করার কথা বিপাশা বসু এবং করন সিংগ্রোভারের। ওই ছবিতেই সবিকে চাইছেন মিকা।

একই সঙ্গে জানা গিয়েছে, সবিকে নিজের প্রডাকশন হাইজে স্থায়ী কাজেরও সুযোগ দিয়েছেন মিকা। তাঁর নিজের অফিসে ডেকে খাওয়ানোর পাশাপাশি নতুন জামাকাপড়ও তাঁর হাতে তুলে দেন গায়ক।

উল্লেখ্য, লখনউয়ের বাসিন্দা সিধু পড়াশোনা করেছিলেন চণ্ডীগড়ে। সেখান থেকে লখনউয়ে ফিরে মডেলিং করেছেন, করেছেন নাট্যজগতে অভিনয়। সেখান থেকেই ডাক পেয়ে শুরু হয় তাঁর বলিউডে কাজ করা। কিন্তু আজ তাঁর হাতে ছবি দেখতে যাওয়ার পয়সাও থাকে না!

কয়েক দিন ধরে তাঁকে নিয়ে সংবাদ মাধ্যম একের পর এক খবর পরিবেশন শুরু করতে তিনি জানিয়েছিলেন, এখনও মনে রয়েছে আশা- বলিউড একদিন না একদিন তাঁকে ডাক দেবেই! “আমার কাজের তো সবাই প্রশংসাই করেছে! তাই মনে হয়, ফের ডাক পাব, দেখবেন, আমি নিশ্চয়ই ফিরব ক্যামেরার সামনে”, দাবি তাঁর!

[ আরও পড়ুন: মা ও ছেলের আসন ওলটপালট করে দিল বিজেপি ]

এখন দেখার মিকার প্রতিশ্রুতি কতটা কাজে লাগে বলিউড ইন্ডাস্ট্রিতে সবির পুনর্জন্মে।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন