ওয়েবডেস্ক: প্রথমে এক প্রস্থ কেচ্ছা হল তাঁদের সম্পর্ক নিয়ে। তার পর সে সবের পালা জুড়োতে না জুড়োতে বিয়ের খবর ফের ঝড় তুলল সোশ্যাল মিডিয়ায়। মোদ্দা কথা, কৌতূহলের চেয়েও অনেক বেশি করে কৌতূকের ব্যাপার হয়ে দাঁড়াল শুভশ্রী গঙ্গোপাধ্যায় আর রাজ চক্রবর্তীর বিয়ে!

তা যাক গে! সে নিন্দুকদের ব্যাপার! শুভশ্রী আর রাজ কেনই বা কান পাততে যাবেন তাতে! বরং, এখন রাজের জীবনের মতো ছবির পর্দা জুড়েও রয়েছেন কেবল শুভশ্রীই! ‘কাটমুন্ডু’ ছবির সিক্যুয়েল ‘কাটমুন্ডু টু কাম্বোডিয়া’ থেকে যে কারণে সরিয়ে দেওয়া হয়েছে মিমি চক্রবর্তীকে। উপরের ভিডিওয় দেখে নিতে পারেন সেই ছবির টিজার!

তবে মিমি প্রতিশোধটা ভালোই নিলেন! অথবা নিলেন দেবও! কারণ আগামী মে মাস থেকে শুরু হচ্ছে তাঁদের দম্পতি হিসাবে এক সঙ্গে পথ চলা। খবর যা বলছে, তাদের দাম্পত্যের সেই সফর শুরু হবে উজবেকিস্তান থেকে।

subhashree ganguly and raj chakraborty

কেন না, ‘কবীর’-এর পর অনিকেত চট্টোপাধ্যায়ের পরিচালনায় ‘হইচই আনলিমিটেড’ নামে যে ছবি প্রযোজনা এবং অভিনয় করছেন দেব, তাতে তাঁর স্ত্রীর চরিত্রে দেখা দিতে চলেছেন মিমি। জানা গিয়েছে, এক দম্পতির উজবেকিস্তান ভ্রমণ কী ভাবে দম-ফাটা হাসির কাহিনিতে পরিণত হয়, তা নিয়েই জমে উঠবে অনিকেতের এই ছবি!

dev

অবশ্য, শুধুই মিমি আর দেব নয়! অনিকেত চট্টোপাধ্যায়ের ঘরানা মেনে ছবি অনেক অভিনেতাকেই জায়গা দেবে চিত্রনাট্যে। সেই অনুযায়ী শাশ্বত চট্টোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী, কণীণিকা বন্দ্যোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়- সবাইকে নিয়েই শুরু হবে ‘হইচই আনলিমিটেড’!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন