ওয়েবডেস্ক: “ব্যাপারটা বেশ মুশকিলের হবে! আগামী ২৪ তারিখ থেকে আমার ছবির শুটিং আরম্ভ হয়ে যাচ্ছে। ও দিকে, সমান তালে চলছে মন জানে না-র প্রচার। আর এরই পাশাপাশি আমায় যাদবপুরে আসন্ন লোকসভা নির্বাচনের প্রচারটাও শুরু করে দিতে হবে। ফলে খুব ভালো করে পরিকল্পনা করে এগোতে হবে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলে এই সব কিছু ঠিক করে নেব”, বলছেন মিমি চক্রবর্তী

 

View this post on Instagram

 

Shine nd smile🌟 Happy sunday

A post shared by Mimi (@mimichakraborty) on

আরও পড়ুন: মিমি চক্রবর্তীর জন্মদিন, আদরের ‘বোনুয়া’র স্বভাবের ভালো-খারাপ জানাচ্ছেন নুসরত জাহান

মিমির বক্তব্য থেকে একটা কথা খুব স্পষ্ট- লাইট, ক্যামেরা, অ্যাকশনের দুনিয়াকে তিনি কোনো ভাবেই বিদায় জানাচ্ছেন না। “আজ আমি যা কিছু, সবই তো ছবিতে অভিনয়ের সূত্রে। তাই অভিনয় ছেড়ে দেওয়ার প্রশ্নই উঠছে না। সুবিধের কথা- যাদবপুর আর টালিগঞ্জ প্রায় পাশাপাশিই, ফলে সময় সামলে নেওয়াটা খুব একটা মুশকিলের হবে না”, জানিয়েছেন নায়িকা।

তার পাশাপাশিই তিনি জানিয়েছেন যে একা নয়, টলিউডে তাঁর যাঁরা কাছের মানুষ, সেই সব বন্ধুদেরও নিজের সঙ্গে প্রচারে টেনে নেবেন। “আমি জানি, প্রচারে কোনো সমস্যা হবে না। ইচ্ছে আছে, বন্ধুদেরও আমার সঙ্গে প্রচারে নামতে বলব। যশ (দাশগুপ্ত), নুসরত (জাহান), অঙ্কুশ (হাজরা), প্রিয়াঙ্কা (সরকার) আর সোহিনী (সরকার)- আশা করি সবাই সঙ্গেই থাকবে”, দাবি মিমির!

সে তো না হয় হল! কিন্তু নুসরত কি নিজের নির্বাচনী ক্ষেত্র বসিরহাটে প্রচার সামলে মিমির সঙ্গে যোগ দিতে পারবেন? দেখা যাক!

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here