ওয়েবডেস্ক: কেন এই আক্রোশ টলিপাড়ার দুই নায়িকাকে ঘিরে? সত্যি বলতে কী, এই কেনর সে ভাবে কোনো উত্তর দেওয়া যাবে না! কেন না উত্তর যে হয় না! বর্তমানে সোশ্যাল মিডিয়ায় যে যাঁকে পারেন, দাঁড় করিয়ে দেন কুৎসিত মন্তব্যের মুখে। বিশেষ করে যার কেন্দ্রে থাকেন নায়িকারা! সে ভাবেই সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় গালাগালির শিকার হলেন মিমি চক্রবর্তী এবং রুক্মিণী মৈত্র!

আরও পড়ুন: আরও পড়ুন: জোর করে মিমিকে চুমু খেতে গেলেন অঙ্কুশ, বাকিটা দেখুন ভিডিওয়!

 

View this post on Instagram

 

Happy Ganesh chaturthi..🙏🙏🙏 Ganpati bappa morya

A post shared by Mimi (@mimichakraborty) on

খবর বলছে, মিমির ক্ষেত্রে কারণটা উৎসব, ধর্ম এবং ছোটো পোশাকের ত্র্যহস্পর্শ! গণেশ চতুর্থী উপলক্ষ্যে নিজের সোশ্যাল মিডিয়া মারফত দু’টি ছবি শেয়ার করেছিলেন নায়িকা। যেখানে তাঁকে এক বিশাল গণেশ মূর্তির পায়ের মাঝে দেখা গিয়েছে হট প্যান্ট পরে দাঁড়িয়ে থাকতে! আর যায় কোথায়! সঙ্গে সঙ্গে শুরু হয়ে গিয়েছে প্রতিবাদ- ধর্মীয় উৎসবের শুভেচ্ছা জানানোর পোশাক এ রকম হতে পারে না! পরিণামে নানা কটূ মন্তব্য হজম করতেই হয়েছে নায়িকাকে!

 

View this post on Instagram

 

🙊🙉🙈🤷‍♀️😂 Pun intended!

A post shared by Rukmini Maitra (@rukminimaitra) on

অন্য দিকে, রুক্মিণী মৈত্র খোরাক হয়েছেন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নেওয়া এক ছবির কারণে! সেই ছবিটা পুরো সাদা, ফাঁকা! কিছুই নেই সেখানে! ফলে এক দিকে যেমন জনতার একাংশ বিভ্রান্ত হয়ে এ রকম ছবি পোস্টেওর কারণ জিজ্ঞাসা করেছে তাঁকে, অন্য দিকে তেমনই শুরু হয়েছে কুরুচিকর মন্তব্য! অনেকেই দাবি করেছেন- এই ছবি টলিপাড়ায় নায়িকার ভবিষ্যতের ইঙ্গিত! ছবির ফ্রেম যেমন ব্ল্যাঙ্ক, তাঁর ভবিষ্যতের দশাও সে রকমই হবে!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন