ফুটবল খেলা, প্রচারে বিবেকানন্দের বাণীর বাস্তবায়ন, দেখুন মিমি চক্রবর্তীর ভিডিও

কার্যত কিন্তু সম্প্রতি কোদালিয়ায় নির্বাচনী প্রচারে গিয়ে দীঘিরপাড় জাগরণী সঙ্ঘের মাঠে সবার সঙ্গে ফুটবল খেলে হইচই বাধিয়ে দিলেন নায়িকা।

0

ওয়েবডেস্ক: বিরোধীরা বলতেই পারেন, এ আদতে স্ট্র্যাটেজি! কিন্তু নির্বাচনী প্রচার নিয়ে যে কোনো রকম পূর্বনির্ধারিত পন্থায় বিশ্বাসী নন, সে কথা মিমি চক্রবর্তী জানিয়েছিলেন আগেই। বলেছিলেন- “আমি কোনো স্ট্র্যাটেজি নিচ্ছি না। আমার মনে হয় না সেগুলোর কোনো দরকার আছে বলে! আমার বিশ্বাস এত দিন ধরে মানুষ আমাকে ভালোবেসে বিশ্বাস করেছেন, এই জায়গাটা আমায় দিয়েছেন, সে ভাবেই এই নির্বাচনেও আমার পাশে থাকবেন, আমাকে আশীর্বাদ করবেন”!

Mimi Chakraborty
ছবি: নিজস্ব

আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় যশ দাশগুপ্তর সঙ্গে বেড়াতে যাওয়ার আর্জি, মন মানে না মিমি চক্রবর্তীর

Loading videos...

কার্যত কিন্তু সম্প্রতি কোদালিয়ায় নির্বাচনী প্রচারে গিয়ে দীঘিরপাড় জাগরণী সঙ্ঘের মাঠে সবার সঙ্গে ফুটবল খেলে হইচই বাধিয়ে দিলেন নায়িকা। এ যেন গীতাপাঠ অপেক্ষা ফুটবল খেলা সংক্রান্ত স্বামী বিবেকানন্দর উক্তিরই একটু অন্য রকম প্রয়োগ। সব রাজনীতিকই তো প্রচারে এসে নীরস প্রতিশ্রুতিবাণী পাঠ করে যান। তার চেয়ে বরং ফুটবল খেলা ভালো! তাতে অন্তত যেমন জনসংযোগটা হবে, তেমনই আরও বেশি করে মন জিতে নেওয়া যাবে তরুণ প্রজন্মের!

Mimi Chakraborty
ছবি: নিজস্ব

দেখছেনই তো মিমির কোদালিয়া অভিযানের সেই সব ছবি আর ভিডিও। কী মনে হচ্ছে- যাদবপুর কেন্দ্রে কি এ বার প্রতিদ্বন্দ্বীদের চিন্তায় ফেললেন টলিউডের এই নায়িকা?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.