Connect with us

বিনোদন

ব্র্যান্ড ভ্যালুতে এগিয়ে ছিলেন আগেই, নুসরত জাহানকে এ বার ছবি থেকেও সরালেন মিমি চক্রবর্তী

ওয়েবডেস্ক: ঠিক সোমবারের ঘটনা। ১১ ফেব্রুয়ারি, মিমি চক্রবর্তীর জন্মদিন। একটা সোশ্যাল মিডিয়া পোস্ট মিলল নুসরত জাহানের তরফে। কী লেখা ছিল সেখানে? “মাঝে মধ্যে ও খুবই বিটার! অন্য সময়ে ও বেটার! সোনার হৃদয়ওয়ালা এক মেয়ে আসলে! জীবনে আরও উন্নতি করো! আরও অনেক আলোচনার কেন্দ্রে থাকো! আই লাভ ইউ মাই গার্লফ্রেন্ড! হ্যাপি বার্থডে বোনুয়া”- এই লিখেই ফিরিস্তি […]

Published

on

nusrat jahan and mimi chakraborty

ওয়েবডেস্ক: ঠিক সোমবারের ঘটনা। ১১ ফেব্রুয়ারি, মিমি চক্রবর্তীর জন্মদিন। একটা সোশ্যাল মিডিয়া পোস্ট মিলল নুসরত জাহানের তরফে। কী লেখা ছিল সেখানে?

“মাঝে মধ্যে ও খুবই বিটার! অন্য সময়ে ও বেটার! সোনার হৃদয়ওয়ালা এক মেয়ে আসলে! জীবনে আরও উন্নতি করো! আরও অনেক আলোচনার কেন্দ্রে থাকো! আই লাভ ইউ মাই গার্লফ্রেন্ড! হ্যাপি বার্থডে বোনুয়া”- এই লিখেই ফিরিস্তি শেষ করেছিলেন নুসরত!

Loading videos...

 

View this post on Instagram

 

Gudmorning.. #gratitudetowardslife #positivethinking #makeitblissful pic courtesy @sandip3432

A post shared by Nusrat (@nusratchirps) on

আরও পড়ুন: প্রসঙ্গ ব্র্যান্ড ভ্যালু, নুসরত জাহানকে গোল মিমি চক্রবর্তীর, শীতল যুদ্ধ ইনস্টাগ্রামেও!

আর তখন থেকেই ভুরু কুঁচকে গিয়েছিল টলিউডের অনেকের। ‘বেটার’ না হয় হল এত রকম, কিন্তু ‘বিটার’ বলছেন কেন নুসরত মিমিকে? তা ছাড়া, অনেকে দাবি তুলেছিলেন- জীবনে আরও উন্নতি করো- একেও ঠিক শুভেচ্ছা হিসেবে ধরা উচিত হবে না!

এ বার যখন জানা গেল যে শগুফতা রফিক তাঁর প্রথম ছবিতে নিতে চেয়েছিলেন নুসরতকে যশ দাশগুপ্তর বিপরীতে, কিন্তু পরে জায়গা করে দিলেন মিমিকে, তখন অনেক জট কাটল বলেই দাবি তুলল টলিউড! আসলে ছবিটার প্রযোজনা সংস্থা এসভিএফ-এর কর্ণধারের সঙ্গে নুসরতের ভালো সম্পর্ক অনেক দিনই শেষ হয়েছে। ফলে, এখন আর কেউ কারও ধার ধারছেন না!

 

View this post on Instagram

 

🕊🕊🕊

A post shared by Mimi (@mimichakraborty) on

এ বার বোঝা গেল, ‘বিটার’ আর ‘বেটার’-এর সমীকরণটা?

বিনোদন

বিজেপিতে যোগ দিলেন অভিনেত্রী শ্রাবন্তী, ভোটে কি দাঁড়াবেন?

এ দিন শ্রাবন্তী বলেন, বিজেপিতে যোগ দিতে পেরে তিনি আপ্লুত। এটা তাঁর কাছে একেবারেই একটা নতুন যাত্রা।

Published

on

বিজেপিতে যোগ দিলেন শ্রাবন্তী
বিজেপি পতাকা হাতে নিলেন শ্রাবন্তী। ছবি : বিজেপি ফেসবুক

কলকাতা : ভোট ঘোষণার কিছুদিন আগেই বিজেপিতে যোগ দিয়েছেন যশ দাশগুপ্ত, হিরণ চট্টোপাধ্যায় সহ টলিউডের একঝাঁক তারকা। এবার পদ্ম পতাকা হাতে নিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, কৈলাশ বিজয়বর্গীয়র উপস্থিতিতে সোমবার তিনি দলে যোগ দেন। হোটেল ড্বলুজে ম্যারিয়টে হয় এই যোগদান অনুষ্ঠান।

Loading videos...

এ দিন শ্রাবন্তী বলেন, বিজেপিতে যোগ দিতে পেরে তিনি আপ্লুত। এটা তাঁর কাছে একেবারেই একটা নতুন যাত্রা।

অভিনেত্রী বলেন, ‘‘আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অনুসরণ করি। আমাকে যোগ্য মনে করায় বিজেপি নেতৃত্বকে ধন্যবাদ। অন্য যারা ইতিমধ্যেই বিজেপিতে যোগ দিয়েছেন তাঁদের মতো শ্রাবন্তীরও লক্ষ্য সোনার বাংলা গড়ে তোলা।

শ্রাবন্তী কেন বিজেপিতে গেলেন?

এতদিন তিনি তৃণমূল সমর্থক বলেই পরিচিত ছিলেন, তবে হঠাৎ কেন তিনি পদ্ম শিবিরে যোগ দিলেন? সাংবাদিকদের প্রশ্নের উত্তরে শ্রাবন্তী জানিয়েছেন, ‘‘অনেকই তৃণমূল সমর্থক ছিলেন। তাঁদের মধ্যে অনেকে বিজেপিতে গিয়েছেন। আমারও মনে হয়েছিল রাজ্যের মানুষের জন্য মঙ্গলের জন্য কাজ করতে হলে এই দলে গিয়েই করতে হবে।’’

শ্রাবন্তী কি প্রার্থী হচ্ছেন?

পদ্ম শিবিরে নাম লেখানোর পর থেকেই জল্পনা শুরু হয়েছে, তিনি ভোটে প্রার্থী হতে পারেন।

এ প্রসঙ্গে কৈলাশ বিজয়বর্গীয় বলেছেন, ‘‘শ্রাবন্তী দলে যোগ দেওয়ায় ভালই হবে। তবে শ্রাবন্তী ভোটে দাঁড়াবেন কিনা সেটা পরে ঠিক হবে। ভবিষ্যতে আর কী কী হয় সেটা দেখতে থাকুন।’’

আরও পড়ুন : অমিত শাহের বঙ্গসফর বাতিল

Continue Reading

বিনোদন

জন্মদিনে ফিরে দেখা দিব্যা ভারতীকে

মাত্র তিন বছরের ফিল্মি কেরিয়ারে দিব্যা ২১টি ছবিতে অভিনয় করেন।

Published

on

খবর অনলাইন ডেস্ক: তাঁর চলচ্চিত্র-জীবন মাত্র তিন বছরের। সেই সামান্য সময়টুকুর মধ্যেই তিনি চলচ্চিত্রপ্রেমীদের মনে ঝড় তুলে দিয়েছিলেন। তাঁর স্বর্গীয় সৌন্দর্য আর সারল্যে ভরা মুখখানি মুগ্ধ করেছিল দর্শকদের।

প্রায় ২৮ বছর হল তিনি চলে গিয়েছেন, কিন্তু আজও টিভিতে তাঁর সিনেমা দেখানো হলে সবাই তাঁর টানে বসে পড়েন, বিশেষ করে তাঁরা, যাঁরা নব্বইয়ের দশকটাকে নিজেদের যৌবনের সঙ্গে মেলাতে পারেন।

Loading videos...

তিনি দিব্যা ভারতী। ২৫ ফেব্রুয়ারি তাঁর ৪৭ বছর পুর্ণ হল। তাঁর মৃত্যু রহস্যাবৃত। মুম্বইয়ের আন্ধেরি ওয়েস্টে তাঁর অ্যাপার্টমেন্টের পাঁচ তলার ব্যালকনি থেকে তিনি পড়ে যান। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত ঘোষণা করা হয়। দিনটা ছিল ১৯৯৩-এর ৫ এপ্রিল। তাঁর মৃত্যু নিয়ে নানা জনে নানা কথা বলে। মুম্বই পুলিশ ১৯৯৮ সালে তাঁর মৃত্যুর তদন্ত বন্ধ করে দেয়। বলা হয়, দিব্যার মৃত্যু দুর্ঘটনাজনিত। মাত্র ১৯ বছর বয়সেই ইহলোক ত্যাগ করলেন দিব্যা।

মৃত্যুর এক বছর আগে প্রযোজক-পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালাকে বিয়ে করেন দিব্যা ভারতী। ‘শোলা আউর শবনম’-এর সেটে আলাপ হয় সাজিদের সঙ্গে। তারই জেরে পরিণয়। দিব্যা এই বিয়ের খবর অনেক দিন গোপন রেখেছিলেন।

দিব্যার জন্ম ১৯৭৪-এ মুম্বইয়ে। ১৯৮৮-তে ক্লাস নাইনে পড়ার সময়েই ফিল্মে অভিনয় করার সুযোগ পেয়েছিলেন। কিন্তু এক বার তাঁর জায়গায় নেওয়া হয় সংগীতা বিজলানিকে এবং আরও এক বার জুহি চাওলাকে। চলচ্চিত্রে দিব্যার অভিষেক পিছিয়ে যায়।

বোব্বিলি রাজা’য় বেঙ্কটেশের সঙ্গে।

শেষ পর্যন্ত দিব্যার অভিষেক হয় দু’ বছর পরে তেলুগু ফিল্মে। বি গোপালের পরিচালনায় ‘বোব্বিলি রাজা’ ছবিতে অভিনয় করে তেলুগু ফিল্মে সর্বশ্রেষ্ঠ অভিনেত্রী হিসাবে ফিল্মফেয়ার পুরস্কার পান দিব্যা। দিব্যার বিপরীতে অভিনয় করেছিলেন বিখ্যাত চলচ্চিত্র প্রযোজক ডি রামানায়ডুর পুত্র দাগগুবতি বেঙ্কটেশ।

১৯৯১-এ দিব্যা অভিনয় করলেন দুই বিখ্যাত দক্ষিণী অভিনেতা চিরঞ্জীবী ও মোহনবাবুর সঙ্গে। চিরঞ্জীবীর সঙ্গে করলেন ‘রাওডি আল্লুডু’ এবং মোহনবাবুর সঙ্গে ‘অ্যাসেমব্লি রাওডি’ ছবিতে। এরই মাঝে দিব্যা অভিনয় করেছেন তামিল ছবিতে। আরও কিছু তেলেগু ফিল্মে অভিনয় করলেন।

‘বিশ্বাত্মা’য় সানি দেওলের সঙ্গে।

তেলুগু ফিল্মে তাঁর অভাবনীয় সাফল্যে এ বার নজর পড়ল বলিউডের চলচ্চিত্রকারদের। দেশব্যাপী খ্যাতির দরজা খুলে গেল দিব্যার সামনে। বলিউডে তাঁর অভিষেক হল ‘বিশ্বাত্মা’ (১৯৯২) ছবিতে। রাজীব রাইয়ের এই ছবিতে দিব্যার বিপরীতে ছিলেন সানি দেওল। এই ছবিরই সেই বিখ্যাত গান ‘সাত সমুন্দর পার’ আজও দিব্যাকে স্মরণীয় করে রেখেছে।

‘দিল কা কেয়া কসুর’ ছবিতে।

বলিউডে দিব্যার দ্বিতীয় ছবি ছিল ‘দিল কা কেয়া কসুর’ (১৯৯২)। লরেন্স ডিসুজা পরিচালিত ওই ছবিতে দিব্যার বিপরীতে অভিনয় করেন পৃথ্বী।

‘শোলা অউর শবনম’-এ গোবিন্দার সঙ্গে।

বক্সঅফিসে দিব্যার অন্যতম সুপারহিট ছবি ‘শোলা অউর শবনম’ (১৯৯২)। ডেভিড ধাওয়ান পরিচালিত ওই ছবিতে দিব্যা অভিনয় করেছিলেন গোবিন্দার সঙ্গে জুটি বেঁধে। এই ছবির বিখ্যাত গান ‘বোলে বোলে, দিল মেরা বোলে’।

ঋষি কপুরের সঙ্গে ‘দিওয়ানা’য়।

১৯৯২-এ দিব্যার আরও একটি সুপারহিট ছবি ‘দিওয়ানা’। দিব্যার বিপরীতে ছিলেন দু’ জন নায়ক – বলিউডের অভিজ্ঞ অভিনেতা ঋষি কপুর এবং নবাগত শাহরুখ খান। ‘দিওয়ানা’য় দিব্যার অভিনয় বহুল প্রশংসিত হয়।

‘বলবান’ ছবিতে।

১৯৯২-এ দিব্যার আরও একটি সফল ছবি ‘বলবান’। এই ছবিতে অভিষেক হয় সুনীল শেট্টির। ‘বলবান’-এ ড্যানি ডেনজোংপা, টিনু আনন্দ এবং নীনা গুপ্ত।

আবার শাহরুখের সঙ্গে, ‘দিল আশনা হ্যায়’।

১৯৯২-এই মুক্তি পেল দিব্যার ‘দিল আশনা হ্যায়’। বিপরীতে শাহরুখ খান। পরিচালক হিসাবে হেমা মালিনীর প্রথম ছবি।

মাত্র তিন বছরের ফিল্মি কেরিয়ারে দিব্যা ২১টি ছবিতে অভিনয় করেন। এর মধ্যে ১টি তামিল, ৭টি তেলেগু এবং বাদবাকি হিন্দি ছবিতে।

শেষ ছবি ‘শতরঞ্জ’।

মৃত্যুর পর দিব্যার তিনটি ছবি মুক্তি পেয়েছিল। এর মধ্যে শেষ ছবি ‘শতরঞ্জ’ (১৯৯৩)। ছবিতে দিব্যা অভিনয়ের কাজ শেষ করে গেলেও ডাবিং করে যেতে পারেননি। অন্য শিল্পীকে দিয়ে ডাবিং করাতে হয়।   

সেই সময় আরও একটি ফিল্মে কাজ করছিলেন দিব্যা – তেলুগু ছবি ‘থোলি মুদ্ধু’। এই ছবিতে অভিনয় করতে করতেই দিব্যার অকালমৃত্যু হয়। তাঁর অসমাপ্ত কাজ শেষ করেন দক্ষিণী অভিনেত্রী রম্ভা।

Continue Reading

বিনোদন

বিজেপিতে যোগ দিলেন টলিউড অভিনেত্রী পায়েল সরকার

উত্তরীয় পরিয়ে তাঁকে স্বাগত জানান দিলীপ ঘোষ।

Published

on

পায়েলের বিজেপি-যোগ

খবর অনলাইন ডেস্ক: বিধানসভা ভোটের আগে রাজনীতিতে চাঁদের হাট। গত বুধবার মমতা বন্দ্যোপাধ্যায়ের হুগলির সভায় একাধিক চলচ্চিত্র অভিনেতা-পরিচালক তৃণমূলে যোগ দেওয়ার পর দিন বিজেপিতে যোগ দিলেন অভিনেত্রী পায়েল সরকার (Payel Sarkar)।

বৃহস্পতিবার হেস্টিংসে বিজেপির নির্বাচনী কার্যালয়ে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh) হাত থেকে গেরুয়া পতাকা তুলে নেন পায়েল। উত্তরীয় পরিয়ে তাঁকে স্বাগত জানান দিলীপ।

Loading videos...

সপ্তাহখানেক আগেই বিজেপিতে যোগ দিয়েছেন টলি অভিনেতা যশ দাশগুপ্ত-সহ আরও অনেকেই। সে সময়েই শোনা যায়, পায়েলও নাম লেখাতে চলেছেন গেরুয়া শিবিরে। তবে সে দিন মিন্টোপার্কের একটি বিলাসবহুল হোটেলে যশ ছাড়াও পাপিয়া অধিকারী, সৌমিলি বিশ্বাস, রাজ মুখোপাধ্যায়, অশোক ভদ্র, মীনাক্ষী ঘোষ, মল্লিকা বন্দ্যোপাধ্যায়, ত্রমিলা ভট্টাচার্য-সহ আরও কয়েক জন বিজেপিতে যোগ দিলেও দেখা যায়নি পায়েলকে।

তবে পায়েল যে বিজেপিতে যোগ দিচ্ছেন, তা প্রায় নিশ্চিতই ছিল। বিজেপি নেতৃত্বের সঙ্গে এ ব্যাপারে আলোচনা চলছিল বলে জানা যায়। ফলে, আনুষ্ঠানিক ভাবে পায়েলের বিজেপি-যোগ ছিল শুধুমাত্র সময়ের অপেক্ষা। এই সেই অপেক্ষারই অবসান হল। এ দিন বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডার (JP Nadda) উপস্থিতিতেই তিনি বিজেপিতে নাম লেখালেন।

প্রসঙ্গত, বুধবার তৃণমূলে যোগ দিয়েছেন অভিনেতা কাঞ্চন মল্লিক, জুন মাল্য, মানালি দে ও সায়নী ঘোষ। পাশাপাশি যোগদানের তালিকায় ছিলেন চলচ্চিত্র পরিচালক রাজ চক্রবর্তী ও সুদেষ্ণা রায়। এ ছাড়া তৃণমূলে যোগ দিয়েছেন শিক্ষাবিদ অনন্যা চট্টোপাধ্য়ায়, ভারতীয় দলের ক্রিকেটার মনোজ তিওয়ারি, ফুটবলার সৌমিক দে-সহ আরও কয়েক জন বিশিষ্ট ব্যক্তিত্ব।

আরও পড়তে পারেন: তৃণমূলে যোগ দিলেন শিক্ষাবিদ, ক্রীড়া ও অভিনয় জগতের এক ঝাঁক তারকা

Continue Reading
Advertisement
Advertisement
Covid situation kolkata
রাজ্য4 hours ago

গত ২৪ ঘণ্টায় গোটা রাজ্যে কারও মৃত্যু হল না কোভিডে

বিজেপিতে যোগ দিলেন শ্রাবন্তী
বিনোদন4 hours ago

বিজেপিতে যোগ দিলেন অভিনেত্রী শ্রাবন্তী, ভোটে কি দাঁড়াবেন?

weather monsoon
রাজ্য6 hours ago

গরমে নাজেহাল রাঢ়বঙ্গ, পারদ কিছুটা কমল কলকাতায়

রাজ্য7 hours ago

বিজেপিকে রুখতে তৃণমূলকে সমর্থন, স্পষ্ট জানালেন তেজস্বী যাদব

দেশ7 hours ago

মুম্বইয়ে ভয়াবহ বিদ্যুৎ বিপর্যয়ের পেছনেও চিনের হাত, মার্কিন সংস্থার রিপোর্টে তীব্র চাঞ্চল্য

রাজ্য8 hours ago

অমিত শাহের বঙ্গসফর বাতিল

শিক্ষা ও কেরিয়ার8 hours ago

৮ লক্ষ যুবক-যুবতীকে প্রশিক্ষণ দিয়ে কাজের সুযোগ করে দিচ্ছে কেন্দ্রের এই প্রকল্প, জানুন বিস্তারিত

দেশ10 hours ago

কোভিড-১৯ ভ্যাকসিনের প্রথম ডোজ নিলেন দুই মুখ্যমন্ত্রী

রাজ্য2 days ago

ব্রিগেড সমাবেশ: দরকারে ‘শান্তিনিকেতন’ বাড়ি নিলাম করে প্রতারিত মানুষের টাকা ফেরত, হুঁশিয়ারি মহম্মদ সেলিমের

BJP TMC Congress CPIM
রাজ্য2 days ago

পশ্চিমবঙ্গে ফিরতে পারে তৃণমূল সরকার, কী বলছে সমীক্ষা

ভ্রমণের খবর2 days ago

দোলেই ভোট! পর্যটন ব্যবসায়ে ব্যাপক ক্ষতির আশঙ্কায় হতাশ রাঢ়বঙ্গ

ফুটবল2 days ago

পাঁচ গোল করেও ওড়িশার কাছে ছয় গোলের মালা পরল ইস্টবেঙ্গল

রাজ্য2 days ago

কলকাতায় তেজস্বী যাদব, হতে পারে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ

রাজ্য2 days ago

দক্ষিণবঙ্গে ক্রমশ বাড়ছে গরম, কলকাতায় তাপমাত্রা ছুঁল ৩৬ ডিগ্রি

দঃ ২৪ পরগনা1 day ago

প্রার্থী তালিকা ঘোষণার আগেই দেওয়াল লিখে চমক এসইউসি-র

দেশ3 days ago

নতুন করে কোভিড আক্রান্তের ৫০ শতাংশের বেশি একটি রাজ্যেই

কেনাকাটা

কেনাকাটা3 weeks ago

সরস্বতী পুজোর পোশাক, ছোটোদের জন্য কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সরস্বতী পুজোয় প্রায় সব ছোটো ছেলেমেয়েই হলুদ লাল ও অন্যান্য রঙের শাড়ি, পাঞ্জাবিতে সেজে ওঠে। তাই ছোটোদের জন্য...

কেনাকাটা3 weeks ago

সরস্বতী পুজো স্পেশাল হলুদ শাড়ির নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সামনেই সরস্বতী পুজো। এই দিন বয়স নির্বিশেষে সবাই হলুদ রঙের পোশাকের প্রতি বেশি আকর্ষিত হয়। তাই হলুদ রঙের...

কেনাকাটা1 month ago

বাসন্তী রঙের পোশাক খুঁজছেন?

খবরঅনলাইন ডেস্ক: সামনেই আসছে সরস্বতী পুজো। সেই দিন হলুদ বা বাসন্তী রঙের পোশাক পরার একটা চল রয়েছে অনেকের মধ্যেই। ওই...

কেনাকাটা1 month ago

ঘরদোরের মেকওভার করতে চান? এগুলি খুবই উপযুক্ত

খবরঅনলাইন ডেস্ক: ঘরদোর সব একঘেয়ে লাগছে? মেকওভার করুন সাধ্যের মধ্যে। নাগালের মধ্যে থাকা কয়েকটি আইটেম রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার...

কেনাকাটা1 month ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

খবরঅনলাইন ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী এখন সিলিকনের। এগুলির ব্যবহার যেমন সুবিধের তেমনই পরিষ্কার করাও সহজ। তেমনই কয়েকটি কাজের সামগ্রীর খোঁজ...

কেনাকাটা1 month ago

আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: আজ রইল আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার সময় যে দাম ছিল...

কেনাকাটা1 month ago

রান্নাঘরের এই সামগ্রীগুলি কি আপনার সংগ্রহে আছে?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরে বাসনপত্রের এমন অনেক সুবিধেজনক কালেকশন আছে যেগুলি থাকলে কাজ অনেক সহজ হয়ে যেতে পারে। এমনকি দেখতেও সুন্দর।...

কেনাকাটা1 month ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা1 month ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

কেনাকাটা2 months ago

৯৯ টাকার মধ্যে ব্র্যান্ডেড মেকআপের সামগ্রী

খবর অনলাইন ডেস্ক : ব্র্যান্ডেড সামগ্রী যদি নাগালের মধ্যে এসে যায় তা হলে তো কোনো কথাই নেই। তেমনই বেশ কিছু...

নজরে