ওয়েবডেস্ক: উম, ইয়ে, যৌনজীবন নিয়ে তো কখনই কিছু লুকোনোর প্রয়োজন বোধ করেন না এই দম্পতি! তা হলে দিওয়ালিতে যে একটু নিজেদের মধ্যে অন্তরঙ্গ হবেন এবং সেটা ফলাও করে সোশ্যালও করবেন মিডিয়ায়, তাতেই বা অবাক হওয়ার কী আছে!

আরও পড়ুন: বিয়ের ১ বছর, কিন্তু যৌনজীবন নিয়ে ৫ বিস্ফোরক স্বীকারোক্তি মীরা-শাহিদের!

 

View this post on Instagram

 

Only love 💕Happy Diwali!

A post shared by Mira Rajput Kapoor (@mira.kapoor) on

আসলে, এ বারের দিওয়ালিটা কী শাহিদ কাপুর, কী মীরা কাপুর- দুজনের কাছেই বড়ো বিশেষ! ছেলে আর মেয়েকে নিয়ে পরিবার পূর্ণ হয়েছে, তায় সঙ্গে রয়েছে নতুন কেনা ৫৬ কোটি টাকার অ্যাপার্টমেন্টও। ফলে, সেখানে দেওয়া দিওয়ালি পার্টি তো চোখধাঁধানো হবেই! অবশ্য, তেমন কিছু প্রকাশ করেননি কাপুররা! স্রেফ অফ-হোয়াইট এথনিক সাজ আর ঠোঁটে ঠোঁটে ব্যারিকেড- এই দেখেই আপাতত শান্ত এবং ক্ষান্ত থাকতে হচ্ছে!

 

View this post on Instagram

 

Nice to you today 🤪

A post shared by Mira Rajput Kapoor (@mira.kapoor) on

কিন্তু নিন্দুকদের ঠেকানো দায়! তাই শুরু করে দিয়েছেন তাঁরা গুঞ্জন- বর তো ঠিকই আছে, কিন্তু দেওর ঈশান খট্টরের সঙ্গে এত নিবিড় ভাবে ঘন ঘন ছবি দেন কেন মীরা! দিওয়ালির পার্টির ছবিটাতেও তো দেওরের বুকে প্রায় মাথা পেতে দিয়েছেন তিনি! সত্যি, কী কুৎসিত কথা না! তবে নিন্দুকরা কিন্তু মনে করিয়ে দিচ্ছেন- এর আগে এক টক শোয়ে মীরার এক উক্তির কথা! যেখানে সাফ জানিয়েছিলেন মীরা- সুযোগ থাকলে শাহিদ নয়, বেছে নিতেন ঈশানকেই! ইয়ে, ও সব কূটকচালিতে না গিয়ে আমরা বরং ছবিই দেখি, সেটাই ভালো হবে না?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here