ওয়েবডেস্ক: সে জাইন কাপুরের জন্মের আগের ঘটনা! একটু বড়ো হয়েছে মিশা কাপুর! সে সময়ে স্বামী শাহিদ কাপুরের প্রাক্তন করিনা কাপুর খানকে কটাক্ষ করে এক সাক্ষাৎকারে মুখ খুলেছিলেন মীরা কাপুর! জানিয়েছিলেন- বাচ্চাকে আয়ার হাতে ছেড়ে রাখা তিনি আদপেই পছন্দ করেন না! সেই জন্যই কাজ করেন না, থাকেন বাড়িতেই। নিজে হাতে সন্তানের বড়ো হয়ে ওঠার সব মুহূর্তের তদারকিতে বিশ্বাসী তিনি!

আরও পড়ুন: বিয়ের ১ বছর, কিন্তু যৌনজীবন নিয়ে ৫ বিস্ফোরক স্বীকারোক্তি মীরা-শাহিদের!

 

View this post on Instagram

 

#mirakapoor #mishakapoor and the new angel #zainkapoor today at the airport @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

কিন্তু সম্প্রতি ভাইরাল এক ভিডিওয় যখন মীরাকে দেখা গেল দুই সন্তান এবং তাদের জন্য দুই আলাদা আয়া-সহ, রীতিমতো উপহাসের ঝড় উঠল সোশ্যাল মিডিয়ায়! সেই উপহাস এক সময়ে গিয়ে পরিণত হয়েছে কুৎসিত তুলনাতেও! অনেকেই শাণিত ব্যঙ্গ-সহ মীরাকে তুলনা করছেন করিনার সঙ্গে! বলছেন- করিনার মতো জনপ্রিয়তা আদায়ের খেলায় মেতেছেন মীরা!

mira kapoor
ছবি: ইনস্টাগ্রাম
mira kapoor
ছবি: ইনস্টাগ্রাম
mira kapoor
ছবি: ইনস্টাগ্রাম
mira kapoor
ছবি: ইনস্টাগ্রাম

নেটিজেনদের বক্তব্য- মীরা মিথ্যে কথা বলতে খুবই অভ্যস্ত এবং তা নিয়ে তাঁর কোনো চক্ষুলজ্জাও নেই! থাকলে দুই বাচ্চাকে দুই আয়ার হাতে ছেড়ে দিয়ে এ ভাবে ঘুরে বেড়াতে পারতেন না তিনি! অনেকের আবার দাবি- এ আর কিছুই নয়, স্রেফ শাহিদের কালো টাকাকে ফর্সা করার প্রচেষ্টা! সেই সঙ্গে উঠেছে বিদ্রুপের ধুয়ো- করিনাকে নকল করতে গিয়ে এবং আভিজাত্য বজায় রাখতে গিয়ে আয়াদের একই রকম পোশাক পরিয়েছেন মীরা, কিন্তু তা ইউনিফর্ম নয়, কাজেই ব্যাপারটা তাঁর সস্তা রুচির পরিচায়ক! দেখছেনই তো মন্তব্যগুলো, আপনার কী মনে হয়?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here