দেখতে দেখতে ওয়েব সিরিজের জনপ্রিয়তা বৃদ্ধি পেয়ে চলেছে।‌ সমস্ত ওটিটি প্ল্যাটফর্মে বেশ ভালো ভালো ওয়েব সিরিজ দেখা যাচ্ছে। এখানেই মানুষের আগ্রহ বাড়ছে। বড় বড় অভিনেতা ও অভিনেত্রীকে ওয়েব সিরিজে কাজ করতে দেখা যাচ্ছে। করোনা আবহে প্রেক্ষাগৃহ বন্ধ থাকায় দর্শকরা ওয়েব সিরিজের দিকেই ঝুঁকেছে। এইসময় বেশ ভালো ভালো ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে। তারমধ্যে অন্যতম মির্জাপুর। তিনটি সিজনে মুক্তি পেয়েছে এই মির্জাপুর।

অভিনেত্রী শ্বেতা ত্রিপাঠি শর্মা মনে করেন যে মানুষের ভালবাসা মির্জাপুরকে দেশের সবচেয়ে বড় ওয়েব সিরিজে পরিণত করেছে। শ্বেতা সিরিজের প্রথম সিজনে একটি পড়াশোনা করা মেয়ে ছিলেন দ্বিতীয় সিজনে তিনি প্রতিহিংসার মেতে ওঠেন।

মির্জাপুরের তৃতীয় সিজনের শুটিং শুরু করার আগে শ্বেতা চিন্তিত ছিলেন। তিনি বলেন,তাঁর বেশি দায়িত্ব আছে। চাপ নেন না। মানুষ এই শোটি পছন্দ করে এবং এর কারণে এটি দেশের সবচেয়ে বড় সিরিজে পরিণত হয়েছে। সিরিজটি প্রযোজনা করেছেন রিতেশ সিধওয়ানি এবং ফারহান আখতার। এর প্রথম সিজন ২০১৮ সালে এবং দ্বিতীয় সিজন ২০২০ সালে সম্প্রচারিত হয়।আমাজন প্রাইমে রিলিজ করেছিল এই ওয়েব সিরিজ। পঙ্কজ ত্রিপাঠীর মত বড় অভিনেতা এই ওয়েব সিরিজের লিড রোলে অভিনয় করেছেন।পর পর দুটি সিরিজের পর তৃতীয় সিরিজের জন্য অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

আরও পড়তে পারেন :

আদিত্য রায় কাপুরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন অনন্যা

অটল বিহারী বাজপেয়ীর চরিত্রে নজর কাড়তে চলেছেন শ্রেয়স

দ্বিতীয়বার মা হতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া!

এখনও আগের উষ্ণতা অনুভব করি, কার জন্য বলল জাহ্নবী

গব্বর সিং চরিত্রের জন্য প্রথম পছন্দ ছিলেন না আমজাদ খান

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন