ওয়েবডেস্ক: কথা উঠেছিল আগেই- লোকসভা নির্বাচনের মাঝে প্রধানমন্ত্রীর এই বায়োপিক তাঁর এবং দলের প্রচারের কাজ করছে। ফলে, গোয়ার ন্যাশনাল স্টুডেন্টস ইউনিয়ন অব ইন্ডিয়া, যা কি না কংগ্রেসেরই এক শাখা, নির্বাচন আধিকারিকের দ্বারস্থ হয়েছে। তাদের দাবি, ভোটের মুখে ছবিটির প্রদর্শনকে নিষিদ্ধ করা হোক!

এরই পাশাপাশি পিএম নরেন্দ্র মোদী ছবিতে জাভেদ আখতার এবং সমীরের নাম-গান ব্যবহার নিয়েও উঠেছে কপিরাইট সংক্রান্ত বিতর্ক। এ নিয়ে সম্প্রতি টুইট করেছেন শাবানা আজমি। জানিয়েছেন, এ ভাবে জাভেদের নাম আর গান ব্যবহার করাটা ইচ্ছাকৃত! যাতে লোকে ভাবেন- বিজেপি-র সঙ্গে সম্পর্ক রয়েছে বলিউডের এই বর্ষীয়ান গীতিকারের!

আরও পড়ুন: মোদীর বায়োপিক, ভোটের মুখে মুক্তি, নির্বাচনী বিধি ভঙ্গের অভিযোগ, বিরোধীদের ছবি নিষিদ্ধকরণের দাবি

এ ছাড়া সম্প্রতি মহারাষ্ট্র নবনির্মাণ সেনার সাধারণ সম্পাদক শালিনী থাকরে অভিযোগ এনেছেন- ছবি তৈরির জন্য দলীয় টাকা নয়ছয় করেছে বিজেপি। দলপ্রধান রাজ থাকরের নাম নিয়ে স্পষ্ট বলছেন শালিনী- গত বছরই রাজ না কি প্রমাণ দিয়েছিলেন, বিজেপি তার নানা কাজের প্রচারের জন্য ছায়াছবিতে লগ্নি করে! অক্ষয় কুমারের টয়লেট এক প্রেম কথা, প্যাডম্যান- সবই না কি এ ভাবেই বিজেপির টাকায় এবং হুকুমে তৈরি!

সেই জের টেনে বলছেন শালিনী- এ বারেও তার অন্যথা হয়নি! মোদীর বায়োপিকও তৈরি হয়েছে বিজেপি-র টাকায়, নির্বাচনের প্রচারের অঙ্গ হিসেবেই! তাই নির্বাচন কমিশনের কাছে তাঁরও অনুরোধ- ছবিটির প্রদর্শন যেন নিষিদ্ধ ঘোষণা করা হয়!

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন