ওয়েবডেস্ক: ব্যাপারটা কী? আমির খান তো সচরাচর মত পালটান না! তা ছাড়া শুধু বলিউড কেন, সারা দেশই তাঁকে চেনে এক কথার মানুষ হিসাবে! তা হলে ‘ঠগস অব হিন্দোস্তান’-এর পরে আর অন্যের ছবিতে কাজ করবেন না জানিয়ে দিয়েও কেন মত পালটাচ্ছেন তিনি?

আগে জানা গিয়েছিল, আমির আপাতত বিখ্যাত করে তুলতে চান তাঁর প্রযোজনা সংস্থাকে। সেই জন্য তিনি ঠিক করেছিলেন, অন্তত আগামী বছর দশেক বলিউডের কারও ছবিতে অভিনয় করবেন না। নিজের প্রযোজনা সংস্থা থেকে ছবি বানাবেন, সেটায় পরিচালনা বা অভিনয়, যেটা ইচ্ছে, তার সঙ্গে যুক্ত থাকবেন। সেই মতো ‘ঠগস অব হিন্দোস্তান’-ই হতে চলেছিল তাঁর বলিউডে অন্য প্রযোজনা সংস্থার হয়ে করা শেষ ছবি!

aamir khan

কিন্তু এখন যা খবর আসছে, তার ভিত্তিতে মনে হচ্ছে যে মত পালটে ফেলেছেন নায়ক। সব ঠিক থাকলে তিনি কাজ করতে পারেন গুলশন কুমারের বায়োপিকে। যে ছবির নাম ঠিক হয়েছে ‘মোগল’।

তা, এত ছবির প্রস্তাব থাকতে হঠাৎ ‘মোগল’-ই বা কেন?

aamir khan

খবর বলছে, ‘মোগল’ ছবিতে গুলশন কুমারের চরিত্রটায় প্রথমে অভিনয় করার কথা ছিল অক্ষয় কুমারের। কিন্তু এক অজ্ঞাত কারণে তিনি ছবিটা আর করছেন না, নির্মাতাদের কাছ থেকে নেওয়া টাকাও ফিরিয়ে দিয়েছেন। এর পরেই টি-সিরিজ দ্বারস্থ হয় আমির খানের। আমির তাঁদের সঙ্গে বসে চিত্রনাট্য শোনেন এবং তার কয়েকটা জায়গা বদলাতে বলেন। সেই সম্পাদনা শেষ হওয়ার পরে নায়ক বেশ খুশি হয়েছেন বলেই খবর!

এ বার শুধু ছবির নির্মাতাদের তরফে আনুষ্ঠানিক ভাবে ঘোষণাটা যা বাকি!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন