চলতি বছর বলিউডের জন্য খুব ভালো যায়নি। বড় বড় অভিনেতাদের ছবিও দর্শকদের কাছে তেমন সাড়া পায়নি। রণবীর কাপুর অভিনীত শামসেরার অবস্থাও একইরকম। শুক্রবার মুক্তি পেতে চলেছে মোহিত পুরীর ভিলেন রিটার্নস। সাসপেন্স থ্রিলার তৈরির জন্য ফেমাস মোহিত। ১৭ বছরের কেরিয়ারে অনেক সাসপেন্স থ্রিলার তৈরি করেছেন। এই ছবি মুক্তির আগে তাঁর আরো কয়েকটি সাসপেন্স থ্রিলারের কথা বলা হবে।

এক ভিলেন

২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবিটি মোহিত সুরির সুপারহিট ছবিগুলির মধ্যে একটি। ছবিটি বক্স অফিসে ১০৫ কোটিরও বেশি আয় করেছে। এটি একটি সাসপেন্স থ্রিলার ফিল্ম ছিল। সিদ্ধার্থ মালহোত্রা, রিতেশ দেশমুখ এবং শ্রদ্ধা কাপুর প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন। এই ছবিতে রিতেশের অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল। এর সঙ্গে মোহিত তাঁর নির্দেশনার জন্য অনেক প্রশংসাও অর্জন করেছেন।

আশিকি ২

মোহিত পরিচালিত, ছবিটি মুক্তির পর বক্স অফিসে তোলপাড় সৃষ্টি করে। ছবিটি মানুষের ভালো লেগেছে। এর গান আজও মানুষের মুখে মুখে। ছবিটি বক্স অফিসেও ভালো পারফর্ম করেছে। স্বল্প বাজেটে নির্মিত ছবিটি মোট ৭৪.৪২ কোটি আয় করেছে। এই উপার্জনের কারণে, এটি একটি ব্লকবাস্টার ঘোষণা করা হয়েছিল।

মার্ডার ২

মার্ডার ২ মোহিতের ক্যারিয়ারের অন্যতম সেরা ছবি। সাসপেন্সে ভরপুর এই ছবির গল্প মানুষ পছন্দ করেছে। চুল ওড়ানো ছবির চিত্রনাট্য লিখেছেন শাগুফতা রফিক ও মহেশ ভাট। ইমরান হাশমি এবং জ্যাকলিন ফার্নান্দেজ অভিনীত এই ছবিটি বক্স অফিসে সুপারহিট প্রমাণিত হয়েছিল। ২০১১ সালে মুক্তিপ্রাপ্ত, ছবিটি বক্স অফিসে ৪৭.৯০ কোটি আয় করেছিল।

রাজ ২

সাসপেন্স থ্রিলার ছাড়াও মোহিত একটি হরর ফিল্ম পরিচালনা করেছেন। Raaz The Mystery Continues তাঁর একটি দুর্দান্ত চলচ্চিত্র। এই ছবিতে দেখা গেছে ইমরান হাশমি, কঙ্গনা রানাউত ও অধ্যয়ন সুমনকে। ছবিটি সমালোচকদের পাশাপাশি জনগণের কাছেও বেশ সাড়া ফেলেছিল। এটি বক্স অফিসে হিট হিসেবেও ঘোষণা করা হয়।

আরও পড়তে পারেন :

মনসুর আলী খান পতৌদির থেকে ক্রিকেট খেলা শিখেছেন এই অভিনেতা

ওজন ঝরিয়ে হ্যান্ডসাম লুকে, ফারদিন এবার বনশালির নায়ক হচ্ছেন!

কার্গিল যুদ্ধের ওপর ভিত্তি করে তৈরি হয়েছিল ছবি

নিজের জীবনের কঠিন সত্যকে তুলে ধরলেন ‘ডিস্কো ডান্সার’

দ্বিতীয়বার মা হতে চলেছেন রানি মুখোপাধ্যায়! ওড়না দিয়ে ঢাকলেন বেবিবাম্প

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন