ওয়েবডেস্ক: সে তিনি যতই ভোজপুরি ছবি কারখানার সব চেয়ে ডাকসাইটে নায়িকা হন না কেন, আদতে তো মোনালিসা বাঙালিই! আসল নাম নায়িকার অন্তরা বিশ্বাস! অতএব, এই বাংলার এবং বাঙালির সুপ্ত যৌনতা উসকে দেওয়া ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’-য় তিনি যে ঝড় তুলবেনই. তাতে আর সন্দেহ কী!

monalisa

সত্যি বলতে কী, মোনালিসার এই ওয়েব সিরিজে যোগদান নিয়ে এর মধ্যেই বয়ে গিয়েছে এক প্রস্ত বিতর্কের ঝড়। বিশেষ করে স্বস্তিকা মুখোপাধ্যায় এবং শ্রীলেখা মিত্রর মতো খ্যাতনামা নায়িকারা দ্বিতীয় পর্বের এই ওয়েব সিরিজের কাজ বাতিল করে দেওয়ার পর কানাকানি উঠেছিল তুঙ্গে! তা হলে কি ওয়েব সিরিজের লঘু যৌনতা এ বার গুরুপাক হয়ে উঠতে চলেছে? না হলে কেন কাজটা করতে চাইলেন না স্বস্তিকা এবং শ্রীলেখা? তার জায়গায় ভোজপুরি ছবির নায়িকাকে কেন ডেকে আনতে হল?

aditya narayan

বিতর্ক যাই থাক, মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাস যে চরিত্রের সঙ্গে সদ্ব্যবহার করছেন এবং করবেন, সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওই তার প্রমাণ। যেখানে তাঁকে চুমুতে চমুতে বিপর্যস্ত করে তুলতে দেখা যাচ্ছে উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণকে। তবে বলে রাখা ভালো, এটা মিউজিক ভিডিও। আদিত্য নারায়ণ নিজেই গেয়েছিলেন ‘মুড বিগড়াদেলু’ নামে এই ভোজপুরি গান। সেখানেই তাঁর সঙ্গে মিউজিক ভিডিওয় অভিনয় করেছেন মোনালিসা!

তবে সেই অভিনয় যে কতটা বিশ্বাসযোগ্য, নিজেই দেখে নিতে পারেন উপরের ভিডিওয়।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন